ঢাকা, মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৫ ১৪২৮

পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় শখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

আনিকা কবির শখ। মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু। এরপর তারকা অভিনেত্রী হিসেবে নিজের জায়গা পোক্ত করেছেন তিনি। আলোচনায় আসেন নিজের অভিনয় দক্ষতা দিয়ে। তবে ব্যক্তিগত নানা কারণে শোবিজে অনিয়মিত হয়ে পড়েন অভিনেত্রী। প্রথম সংসারে অভিনেতা নিলয়ের সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে সংসার পাতেন শখ। এবার জানা গেলো নতুন খবর, মা হচ্ছেন তিনি।

২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শখ। স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায় নিজেদের বাসাতেও থাকেন।

বেশ কিছুদিন আগে কথা রটে, মা হতে চলেছেন এই অভিনেত্রী। এবার তিনি নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। জানান, নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই সবার দোয়া চাই।

তার ভাষ্য, ‘এটা আমার জীবনের সেরা মুহূর্ত। এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে।’

ভক্তদের উদ্দেশে শখ বলেন, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি, আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভকামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন। সবাই ভালো থাকবেন।’

উল্লেখ্য, ২০১১ সালে অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে প্রেম হয় শখের। চার বছর প্রেমের পরে ২০১৫ সালের গোপনে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যেই ভেঙ্গে যায় সেই সংসার। এরপর থেকেই মিডিয়া থেকে দূরে সরে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছেন এই অভিনেত্রী।
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি