ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

পলাশ সম্পর্কে যা বললেন সিমলা

প্রকাশিত : ২৩:৩০, ২৫ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২১:১৬, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে কমান্ডো অভিযানে নিহত মাহিবি ওরফে পলাশ আহমেদকে নিয়ে অবশেষে মুখ খুললেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সিমলা। স্যোশাল মিডিয়াসহ সব জায়গায় প্রচার হচ্ছে পলাশের স্ত্রী সিমলা। কিন্তু সিমলার পক্ষ থেকে এ নিয়ে কোনো জবাব পাওয়া যায়নি।

অনেকে সিমলার মোবাইলে ফোন দিলে বন্ধ পাওয়া যায়। ফলে কেউ তার হদিস পাচ্ছিল না। সর্বত্র একই প্রশ্ন সিমলা কোথায়? তিনি কি সত্যিই পলাশের স্ত্রী ছিলেন? অবশ্য দিনের শেষভাগে এসে সিমলা সেই জল্পনার অবসান ঘটালেন। এক ভিডিও বার্তায় নিজের সব কিছু শেয়ার করেন। বললেন বিয়ের কথা।

সিমলা জানান, ২০১৭ সালের ১২ই সেপ্টেম্বর নির্মাতা রাশিদ পলাশের একটি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় তার। মূলত নিহত পলাশ আহমেদকে প্রযোজক বলেই চিনতেন সিমলা। তিনি বলেন, তাকে (পলাশকে) প্রডিউসার হিসেবে চিনি। চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার সঙ্গে পরিচয়। এরপর ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে হয় আমাদের।

চার মাস আগে পলাশের সঙ্গে বিচ্ছেদ হয়েছে জানিয়ে সিমলা বলেন, গত বছরের ৬ নভেম্বর আমি তাকে ডিভোর্স দিয়েছি। সিমলা আরও বলেন, সমস্যা ছিল বলেই ডিভোর্স দিয়েছি। মানসিক সমস্যাটা মূল কারণ।

গতকাল চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে ঘটে যাওয়া বিমান ছিনতাইয়ের চেষ্টা প্রসঙ্গে সিমলা বলেন, তিনি (পলাশ) যা করেছেন তা শোভনীয় নয়। এটা আমার দেশের জন্য অত্যন্ত দুঃখজনক। ম্যাডাম ফুলি খ্যাত এই নায়িকা আরো বলেন, এই ব্যাপারে আমার কি করার আছে। তাও যদি দেশের স্বার্থে কোনো প্রশ্নের সম্মূখীন হতে হয় তার জন্য আমি রেডি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি