ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৪ ২৩ মে ২০১৭

 

পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-এর ২১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কোম্পানীর চেয়ারম্যান জনাব এম আনিস উদ দৌলা-এর সভাপতিত্বে গুলশানস্থ স্পেক্ট্রা কনভেনশন সেন্টার লিমিটেড-এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কোম্পানীর পরিচালক  এ.কে.এম. রহমতউল্লাহ্ এমপি, সৈয়দ নাসিম মঞ্জুর, সুস্মিতা আনিস, সৈয়দ আব্দুস সোবহান, ফাহামা খান, এম এ মাজেদ, সাঞ্চিয়া চৌধুরী, পারভীন আক্তার, রোজিনা আফরোজ, এম মোকাম্মেল হক এবং কনসালট্যান্ট জনাব কিউ.এ.এফ.এম. সিরাজুল ইসলাম ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব এস.এম. মিযানুর রহমান সহ উলে­খযোগ্য সংখ্যক শেয়ার হোল্ডারবৃন্দ উপস্থিত ছিলেন।

২০১৬ সালে কোম্পানী প্রিমিয়াম আয় করেছে ২৫০.৪৪ কোটি টাকা এবং নীট মুনাফা অর্জন করেছে ২৫.৮৬ কোটি টাকা। সভায় পরিচালনা পর্ষদের সুপারিশ মোতাবেক ২০১৬ সালের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

কোম্পানী পরিচালনায় সর্বাত্মক সহযোগীতা প্রদানের জন্য সভাপতি শেয়ারহোল্ডারবৃন্দকে ধন্যবাদ দেন। তিনি কোম্পানীর সার্বিক সাফল্যের জন্য কোম্পানীর সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণের প্রশংসা করেন এবং ভবিষ্যতেও তাঁদের এ প্রচেষ্টা অব্যাহত রাখার পরামর্শ দেন।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি