ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

 জিফাইভ’র একগুচ্ছ বৈশাখী আয়োজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ৭ এপ্রিল ২০২১ | আপডেট: ২৩:৪৪, ৮ এপ্রিল ২০২১

শেষ হলো বছরের প্রথম ভাগ, গ্রীষ্মের তীব্র উত্তাপে অতিষ্ট সবাই। ঠিক এই মুহুর্তে দর্শকদের সময়টা উপভোগ্য করতে নতুন সব কনটেন্টের ঘোষণা করেছে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ওটিটি প্লাটফর্ম জিফাইভ গ্লোবাল। ঘরে বসে গ্রীস্মকে উপভোগ করতে দর্শকরা বেছে নিতে পারেন তাদের পছন্দ মতো জিফাইভ অরিজিনাল, টেলিভিশন শো বা কোন নন-ফিকশন শো। 

এপ্রিলে মুক্তির তালিকায় প্রথমে রয়েছে বহুল প্রতিক্ষীত জিফাইভ অরিজিনাল ফিল্ম রাত বাকি হ্যায়। এ সিনেমায় অভিনয় করেছেন পাওলি দাম, অনুপ সনি, রাহুল দেব, দীপান্বিতা শর্মা এবং আকাশ দাহিয়া। ১৬ এপ্রিল মুক্তি পেতে যাওয়া সিনেমাটি নির্মাণ করা হয়েছে জনপ্রিয় নাটক বালিগঞ্জ-১৯৯০ অবলম্বনে। পরিচালনা করেছেন অবিনাশ দাস। প্রযোজনা করেছেন জাগারনট প্রডকাশনের সমর খান। নিয়তির ফেরে এক অদ্ভূত পরিস্থিতিতে প্রাক্তন এক জুটির দেখা হওয়াকে ঘিরে সিনেমার কাহিনী আবর্তিত; তাদের মধ্যে একজন আবার সন্দেহজনক খুনী যে পালিয়ে বেড়াচ্ছে আইনের চোখ ফাঁকি দিয়ে। 

জিফাইভ অল্টবালাজি অরিজিনাল ওয়েব সিরিজ ম্যায় হিরো বোল রাহা হু মুক্তি পাচ্ছে ২০ এপ্রিল। এতে অভিনয় করেছেন পার্থ সামান্থ, পত্রলেখা এবং প্রয়াত আসিফ বসরা। ১৯৮০’র দশকের শেষ থেকে ১৯৯০’র দশকে আন্ডারওয়ার্ল্ড ডন হিসেবে নবাবের উত্থানের মধ্য দিয়ে এ সিনেমা দর্শকদের নিয়ে যায় আকর্ষণীয় নাটকীয়তায় যেখানে দেখা যায় কী চমৎকার হৃদ্যতা আর অভিভাবকত্বের সম্পর্ক দ্রুত তিক্ততায় গড়ায় যখন নবাব ছাড়িয়ে যায় তার গুরু লালাকে। 

এরপর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘হিজ স্টোরি’। জিফাইভ-এর এই অরিজিনাল সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সত্যদ্বীপ মিশ্রা, প্রিয়ামনি এবং মৃণাল দত্ত। হিন্দি সিরিজটি মুক্তি পাচ্ছে ২৫ এপ্রিল। 

জিফাইভ তামিল অরিজিনাল ফিল্ম ‘মাথিল’-এর ঘটনা আবর্তিত হয়েছে লক্ষীকান্থন নামে একজন সাধারণ মানুষকে ঘিরে যিনি লড়াই করছে একজন রাজনীতিবিদের বিরুদ্ধে। ওই রাজনীতিক লক্ষীকান্থনের স্বপ্নের বাড়ির দেয়াল দখল করেছে তার নির্বাচনী প্রচারণার জন্য। মাথিল মুক্তি পাচ্ছে ১৪ এপ্রিল। এদিন পুথান্দু বা তামিল নববর্ষ। 

১২ এপ্রিল থেকে দর্শকরা আরো উপভোগ করতে পারবেন তারকা শেফ কুনাল কাপুর, সাক্ষী বাতরা এবং অন্যান্যদের সাথে বিভিন্ন ধরনের সুস্বাদু রেসিপিসহ রমজানের বিশেষ অনুষ্ঠান। এছাড়া এ সময় দর্শকদের জন্য প্রচার করা হবে জনপ্রিয় বিভিন্ন পারিবারিক সিনেমা, টিভি শো এবং অরিজিনাল। শাবানা আজমীর মি রাকসাম থেকে শুরু করে প্রাইমটাইম লেগাসি শো রাজিয়া সুলতান, জোধা আকবর এবং জনপ্রিয় অরিজিনাল: দাওয়াত-এ-বিরিয়ানি, যাদু কড়াই ইত্যাদি। 

জি তামিল দর্শকদের জন্য প্ল্যাটফর্মটি প্রস্তুত হয়ে আছে ইয়ারদি নী মোহিনী এবং পুভে পুচুদাভা’র ১০০০ পর্বের মাইলফলক অতিক্রমের দুর্দান্ত সাফল্য উৎযাপনের জন্য। ১১ এপ্রিল ভেট্রি ভিজহা নিয়ে প্রথমবারের মত হবে এ ধরনের অনুষ্ঠান।

জি বাংলা দর্শকরা উপভোগ করতে পারবেন নতুন গল্পের টিভি শো আমাদের এই পথ যদি না শেষ হয়, যেখানে আত্ম-অনুসন্ধান এবং স্বনির্ভরতার রোমাঞ্চকর পথচলায় ধনীর মেয়ে উর্মি সিদ্ধান্ত নেয় ট্যাক্সি চালক হওয়ার। উর্মির ভূমিকায় অভিনয় করেছেন অন্বেষা হাজরা। ১২ এপ্রিল মুুক্তি পাচ্ছে এটি। এছাড়া জি বাংলা শিগগিরই নিয়ে আসছে ড্যান্স বাংলা ড্যান্স সিজন ১০। বিচারক হিসেবে থাকবেন বলিউড তারকা গোবিন্দ এবং বাংলার সুপার স্টার জিৎ ও অঙ্কুশ। রোমাঞ্চকর  সা রে গা মা পা বাংলা-এর গ্র্যান্ড ফাইনাল প্রচারিত হবে ১৮ এপ্রিল। 

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি