ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রশাসনিক কর্মকর্তা পদ বাস্তবায়নের দাবিতে মোংলা বন্দরে মানববন্ধন 

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৩ ১৬ মার্চ ২০২০

প্রজ্ঞাপন অনুযায়ী প্রশাসনিক কর্মকর্তা পদ (প্রধান সহকারী, শাখা সহকারী, উচ্চমান সহকারী, বাজেট পরীক্ষক, সাঁটলিপিকার) বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষের কর্মচারীরা। ‘বাংলাদেশ প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ মোংলা বন্দর কর্তৃপক্ষ শাখা’র আয়োজনে সোমবার (১৬ মার্চ) দুপুরে বন্দরের সিবিএ ভবনের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সচিবালয়ের ন্যায় পদ ও পদবী বাস্তবায়নের দাবীতে আয়োজিত এ কর্মসূচীতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের সভাপতি মো: সাইজউদ্দিন মিয়া ও সাধারণ সম্পাদক মো: ফিরোজ এবং বাংলাদেশ প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ মোংলা বন্দর কর্তৃপক্ষ শাখা’র সভাপতি নুর মোহাম্মদ বাবুল ও সাধারণ সম্পাদক খন্দকার মনিরুল ইসলাম। 

এ সময় বক্তারা বলেন, বন্দরে কর্মরত বর্তমান পদ প্রধান সহকারী, শাখা সহকারী, উচ্চমান সহকারী, বাজেট পরীক্ষক, সাঁটলিপিকারসহ বেশ কিছু পদ পরিবর্তিত করে প্রশাসনিক কর্মকর্তা পদে উন্নীত করে সংস্থাপন মন্ত্রনালয় সম্প্রতি প্রজ্ঞাপন জারি করেছে। প্রজ্ঞাপন অনুযায়ী বর্তমান পদের স্থলে পরিবর্তিত প্রশাসনিক পদ বাস্তবায়নের দাবীতে সরকার ও সংশ্লিষ্ট নৌপরিবহণ মন্ত্রনালয়ের দ্রুত পদক্ষেপ ও তা বাস্তবায়নের দাবী জানিয়েছেন বন্দরের এ সকল কর্মচারীরা। বক্তারা আরো বলেন, বন্দর কর্তৃপক্ষ সুপারিশ পাঠানোর পরও নৌপরিবহণ মন্ত্রনালয় বিষয়টি নিয়ে গড়িমসি করছে। 

মানববন্ধন-সমাবেশ শেষে বন্দরের কর্মচারীরা কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল শেখ আবুল কালাম আজাদের কাছে তাদের দাবী নামা তুলে ধরেন। এদিকে এ দাবী বাস্তবায়নে বন্দর কর্তৃপক্ষের পক্ষ থেকে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে সুপারিশ পাঠানো হয়েছে বলেও জানিয়েছে কর্তপক্ষ। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি