ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

প্রাইম ব্যাংক ও আগাম ইন্টারন্যাশনাল’ এর পার্টনারশিপ চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৭, ৬ মার্চ ২০২১

দেশের স্বল্প আয়ের মানুষদের মাঝে ডিজিটাল ঋণ সুবিধা চালু করার লক্ষ্যে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক প্রাইম ব্যাংক লিমিটেড ও যুক্তরাজ্য ভিত্তিক ফিনটেক প্ল্যাটফর্ম আগাম ইন্টারন্যাশনাল এর মধ্যে পার্টনারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই উদ্যোগ ব্যাংকের ডিজিটাল ট্রান্সফরমেশনের চলমান প্রক্রিয়াকে আরও একধাপ এগিয়ে দিয়েছে।

প্রাইম ব্যাংক ও আগাম ইন্টারন্যাশনাল এর এই পার্টনারশিপের উদ্দেশ্য হচ্ছে যৌথভাবে দেশের স্বল্প আয়ের মানুষদের জন্য ডিজিটাল ঋণ প্রদান পরিষেবার প্ল্যাটফর্ম তৈরি করা। উভয় প্রতিষ্ঠানই ডিজিটাল ব্যাংকিংয়ে পারস্পরিক সুবিধা ও সহযোগিতা প্রদানের ক্ষেত্রে একসাথে কাজ করতে সম্মত হয়েছে।

আগাম ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা শবনম নিদা ওয়াজেদ বলেন, “ব্যাংকিং সেবা পাওয়ার ক্ষেত্রে অপেক্ষাকৃত কম সুবিধাভোগী মানুষদের নিকট সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমরা এই বিশেষ ও উৎকর্ষ সেবা নিয়ে এসেছি। আমরা তাঁদের ব্যাংকিং সেবা পাওয়ার অভিজ্ঞতায় পরিবর্তন আনতে চাই। দেশের অন্যতম শীর্ষস্থানীয় ও ডিজিটাল ব্যাংকিংয়ের অগ্রগ্রামী ব্যাংক - প্রাইম ব্যাংক এর সাথে পার্টনারশিপের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষকে অর্থনীতির মূলধারায় অন্তভুর্ক্তির প্রচেষ্টা নতুন উচ্চতায় পৌঁছে যাবে। এর ফলে এই সম্ভাবনাময় খাতকে এগিয়ে নিয়ে আমরা আরও অবদান রাখতে পারবো।”

এই পার্টনারশিপ সম্পর্কে, প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কনজিউমার ব্যাংকিং এর প্রধান, এএনএম মাহফুজ বলেন, “উদ্ভাবনী প্রযুক্তি ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আগাম ইন্টারন্যাশনাল এর সাথে পার্টনারশিপ করতে পেরে আমরা খুবই আনন্দিত। ডিজিটাল উদ্ভাবনে অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে, আমাদের গ্রাহকদের আরও উন্নত সেবা নিশ্চিত করার জন্য অব্যাহতভাবে নিত্যনতুন উদ্ভাবনী প্রযুক্তি নির্ভর সলিউশন চালু করা এবং ব্যাংকিং সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীকে আর্থিক পরিষেবায় অন্তর্ভুক্তি করা আমাদের অন্যতম লক্ষ্য। এই ধরনের পার্টনারশিপ ডিজিটাল ব্যাংকিংয়ে আমাদের লক্ষ্য অর্জনে সহায়ক হবে।” 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি