ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রেজেন্টার্স প্লাটফর্মের সদস্যদের শপথগ্রহণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৯ ২৮ অক্টোবর ২০১৭

আনুষ্ঠানিকভাবে শপথগ্রহণ করেছে টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপকদের নিয়ে গঠিত সংগঠন ‘প্রেজেন্টার্স প্লাটফর্ম অব বাংলাদেশ’ (পিপিবি)। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে সংগঠনের শপথগ্রহণ ও অভিষেক অনুষ্ঠান হয়। গত বছরের শেষের দিকে সংগঠনটি যাত্রা  শুরু করে।

সংগঠনটির সভাপতি হলেন আব্দুন নূর তুষার ও সাধারণ সম্পাদক আনজাম মাসুদ।

শপথগ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আবু সায়ীদ।

অনুষ্ঠানে আব্দুন নূর তুষার বলেন, ‘আমরা একটা সংগঠন করতে চেয়েছি, এর পেছনে অনেক কারণ আছে। সকল শিল্পমাধ্যমের সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের প্রতিনিধিত্ব আছে কিন্তু উপস্থাপকদেরও আমার শিল্পী মনে হয়। কারণ তাঁরা সারাক্ষণ শিল্পীদের সঙ্গে কথা বলেন। আমরা আশা করছি, আমাদের সংগঠনটি নিয়মের মধ্যে চলবে। উপস্থাপকদের অনেক ভালো অনুষ্ঠান আমরা আর্কাইভ করার চেষ্টা করব। এ ছাড়া আমাদের অনেক পরিকল্পনা আছে।’

সংগঠনের পক্ষ থেকে একটি স্কুল প্রতিষ্ঠা করা হবে বলে জানান সাধারণ সম্পাদক আনজাম মাসুদ। তিনি বলেন, ‘আমরা একটা স্কুল গড়ে তুলতে চাই। সেখান থেকে অনেক উপস্থাপক তৈরি হবে বলে আমার বিশ্বাস। যাঁরা এই সংগঠনের সঙ্গে যুক্ত হলেন, তাঁদের সবাইকে আমার অভিনন্দন।’

অনুষ্ঠানে পিপিবির সকল সদস্য শপথ গ্রহণ করেন। শপথগ্রহণ শেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন কাজী শুভ, ঐশী প্রমুখ।

আব্দুন নূর তুষার ও আনজাম মাসুদ ছাড়া পিপিবির অন্যরা হলেন সহসভাপতি খন্দকার ইসমাইল, ফেরদৌস বাপ্পী, শারমিন লাকী । সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন দেবাশীষ বিশ্বাস। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন ফারজানা ব্রাউনিয়া, শফিউল আলম ও নওশীন নাহরীন মৌ।

এছাড়া সংগঠনের বিভিন্ন পদে আছেন নীরব খান, আলিফ আলাউদ্দীন, সামিয়া আফরিন, সায়েম মালেক, শান্তা জাহান, সৈকত সালাহউদ্দীন, মাসুমা রহমান নাবিলা, আফরিন আহমেদ ও মারিয়া নূর। সংগঠনের কার্যনির্বাহী সদস্যরা হলেন রুমানা মালিক মুনমুন, তানভীর তারেক, আমব্রিন, পারিহা লিমা, খাইরুল ইসলাম পাখি, শাহেদা পারভীন তৃষা, মৌসুমী বড়ুয়া, ইভান সাইর, ইমতু রাতিশ ও জেরিন চৈতী।

 

এসএ / এআর

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি