ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

ফের জ্যাকলিনের সঙ্গে জড়াচ্ছেন সালমান?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৮ ২২ সেপ্টেম্বর ২০১৯

একসময়ে প্রেমে জড়িয়ে ছিলেন সালমান খান ও জ্যাকলিন ফার্নান্ডেজ। সে সময়ে ‘কিক’ নামের একটি ছবি করছিলেন তারা। তারপর এই সম্পর্ক আর টেকেনি। রূপালী পর্দায়ও এই জুটিকে আর দেখা যায়নি। কিন্তু নতুন খবর হচ্ছে কিক-এরই সিক্যুয়েলে আরও একবার জুটি বাঁধতে চলেছেন সালমান ও তার প্রাক্তন প্রেমিকা জ্যাকলিন।  

২০১৪ সালে অ্যাকশান থ্রিলার ‘কিক’ ছবি দিয়ে দর্শকদের মন জয় করেছিল সালমান-জ্যাকলিন জুটি। একদিকে সালমানের অ্যাকশান ও স্বভাবসুলভ ডায়ালগ ডেলিভারি। অন্যদিকে জ্যাকলিনের মোহময়ী লুকস আর নাচের পারদর্শীতা। টানটান উত্তেজনা, কমেডি আর থ্রিলারের কম্বিনেশন। সেই স্বাদই পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা অটুট রাখতে চাইছেন এই সিক্যুয়েলে কিক-২ বানিয়ে।

কোনো সিনেমার সিক্যুয়েল বানানো সব সময়েই কঠিন। সেই কাজ আরও কঠিন হয়ে যায় যদি প্রথম পার্টটি কিকের মতো ব্লকবাস্টার হয়। আর সেই কারণেই বেশি ঝুঁকি নিতে নারাজ পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা। কিকের ডেভিল চরিত্রে থাকছেন সালমানই। আর আগের একই চরিত্রে ফিরছেন জ্যাকলিন।

ইতিমধ্যে ছবির চিত্রনাট্য লেখার কাজ অনেকটাই শেষ করে এনেছেন পরিচালক। আগামী বছরেই সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি। ২০২০ সালের শেষে প্রেক্ষাগৃহে আসবে কিক ২। 

প্রসঙ্গত, কিক ব্যবসা সফল হওয়ার পরে শোনা গিয়েছিল সালমান গভীরভাবে জড়িয়েছেন জ্যাকলিনের সঙ্গে। সে সময় জ্যাকলিনকে একটা ফ্ল্যাটও উপহার দিয়েছিলেন সালমান, এ কথাও ছড়িয়ে পড়ে। পড়ে অবশ্য জ্যাকলিন থেকে সরে আসেন এই শক্তিমান অভিনেতা।

এএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি