ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ববি সংবাদদাতা

প্রকাশিত : ২২:৪৯ ৩ ফেব্রুয়ারি ২০২০

মুজিব জন্মশতবর্ষ উৎযাপন উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে ‘‘বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০’’।  ৩ ফ্রেরুয়ারি ২০২০ তারিখ দুপুর ১ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন ও ফেষ্টুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

উদ্বোধন শেষে উপাচার্য প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপন উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে তারই অংশ বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট। তোমরা প্রতিযোগিরা পারস্পারিক সৌহার্দ্যতা বজায় রেখে খেলাধুলায় অংশগ্রহণ করবে,  তোমাদেরকে মনে রাখতে হবে আমাদের জাতির পিতার নামে এ টুর্নামেন্ট। অতএব এর গাম্ভীর্য্যতা বজায় রাখতে হবে। 

কেননা আজকে আমরা যে যে অবস্থানে আছি এ সবকিছুই বঙ্গবন্ধুর অবদান। খেলাধুলায় প্রতিযোগিতা থাকবে তবে সে প্রতিযোগিতা হবে সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্বসুলভ। তোমাদের প্রতি আমার আহবান জয় পরাজয় মেনে নিয়ে তোমরা একে অপরের পাশে থাকবে। শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো. তারিকুল হক এর পরিচালনায় উদ্বোধনী উনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, প্রভোস্টবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, পরিচালকবৃন্দ, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দসহ শারীরিক শিক্ষা দপ্তরের অন্যান্যরা। টুর্নামেন্টে অংশ নেবে ২৩টি বিভাগ। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি