ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বশেমুরবিপ্রবির চার শিক্ষার্থীকে আর্থিক অনুদান প্রদান

প্রকাশিত : ১৭:৩১ ২৭ মে ২০১৯

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী গোপালগঞ্জ সদর হাসপাতালে ভুল চিকিৎসার শিকার মরিয়ম সুলতানা মুন্নিসহ ৪ শিক্ষার্থীর চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রায় সাত লাখ টাকার আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

সোমবার (২৭ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফসর ড. খোন্দকার নাসিরউদ্দিন তাঁর কক্ষে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদর নিয়ে ৪ শিক্ষার্থীর হাতে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুদানপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন,অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ধ্রুব বাড়ৈকে ৪ লাখ পঞ্চাশ হাজার, সমাজবিজ্ঞান বিভাগর শিক্ষার্থী মরিয়ম সুলতানা মুন্নির পক্ষে তার খালু মো. ইউসুফকে ২ লক্ষ, ফার্মেসী বিভাগের শিক্ষার্থী মিহির মন্ডলকে ৩০ হাজার, মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আব্দুস সাদেক রাসেলকে ৮ হাজার সাত’শ টাকার চেক প্রদান করা হয়।

এসময় অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদর ডিন প্রফেসর ড. আব্দুর রহিম খান, আইন অনুষদর ডিন মো. আবদুল কুদ্দুস মিয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. মো.নূরউদ্দিন আহমদ, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, বিজনস স্টাডিজ অনুষদের ডিন শেখ আশিকুর রহমান প্রিন্স, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মো. মজনুর রশিদ, অর্থনীতি বিভাগর সভাপতি খসরুল আলমসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি