ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০, || আষাঢ় ২৫ ১৪২৭

Ekushey Television Ltd.

বাংলালিংক ও মেঘনা ব্যাংকের চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৬ ৮ আগস্ট ২০১৯

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক মেঘনা ব্যাংকের সঙ্গে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুসারে, মেঘনা ব্যাংকের কর্মকর্তারা বাংলালিংকের সিম, বান্ডেল অফার, ইন্টারনেট প্যাক ও অন্যান্য ডিজিটাল সার্ভিস ব্যবহার করবেন।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন এবং মেঘনা ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোঃ আদিল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিটি স্বাক্ষর করেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের বিটুবি প্রোডাক্ট অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর আবদুল্লাহ ফায়েজ, বাংলালিংকের হেড অব মিডিয়াম সেগমেন্ট মোহাম্মেদ নাসরিফুল আলম, বাংলালিংকের হেড অব কি সেগমেন্ট নিশাত নাহরিন হামিদ, বাংলালিংকের কর্পোরেট গ্রুপ ম্যানেজার মো. মিরাজুল ইসলাম, বাংলালিংকের কর্পোরেট গ্রুপ ম্যানেজার মো. তৌমিম, বাংলালিংকের কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার ফাহমিদা হক।

এছাড়া মেঘনা ব্যাংক লিমিটেডের পক্ষে উপস্থিত ছিল হেড অব সিআরএম সামসুল আজম খান- এসইভিপি, মেঘনা ব্যাংক লিমিটেডের হেড অব অপারেশনস মো. তৌহিদুজ্জামান- ইভিপি, মেঘনা ব্যাংক লিমিটেডের হেড অব জিএসডি সৈয়দ ফযলে ইমাম- ইভিপি এবং মেঘনা ব্যাংক লিমিটেডের হেড অব কর্পোরেট ব্যাংকিং কিমিওয়া সাদ্দাত- ইভিপি।

বাংলালিংকের ডিজিটাল অগ্রযাত্রা ও উন্নত সেবার মানসহ সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে আলোচনার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি