ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

বাগেরহাটের সংসদীয় আসনে প্রার্থীদের মনোনয়ন জমা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৩ ১৯ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ২২:২৭ ১৯ ফেব্রুয়ারি ২০২০

আমিরুল আলম মিলন (আওয়ামী লীগ), কাজী খায়রুজ্জামান শিপন (বিএনপি) ও সাজন কুমার মিস্ত্রী (জাতীয় পার্টি)

আমিরুল আলম মিলন (আওয়ামী লীগ), কাজী খায়রুজ্জামান শিপন (বিএনপি) ও সাজন কুমার মিস্ত্রী (জাতীয় পার্টি)

শূন্য হওয়া বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) সংসদীয় আসনের উপ-নির্বাচনের জন্য মনোনয়ন পত্র দাখিল করেছেন প্রার্থীরা। মনোনয়ন দাখিলে শেষ দিনে আজ বুধবার আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), জাতীয় পার্টি’র ৩ প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেন।

আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এ্যাড. আমিরুল আলম মিলন, বিএনপি মনোনীত প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপন ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থী সাজন কুমার মিস্ত্রী মনোনয়ন পত্র দাখিল করেন। জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে খুলনা বিভাগীয় নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার মো. ইউনুস আলীর কাছে বিএনপি ও জাতীয় পার্টি এবং মোরেলগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার মোস্তফা কামালের কাছে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় আওয়ামী লীগ ও বিএনপি’র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি মারা যান বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন। এ আসন শূন্য হলে ৬ ফেব্রুয়ারি নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, ১৯ ফেব্রুয়ারি মনোনয়ন জমাদানের শেষ দিন, ২৩ ফেব্রুয়ারি বাছাই, ২৯ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ২১ মার্চ ভোট গ্রহণের কথা রয়েছে।

এমএস/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি