ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

বাগেরহাটে ৩৩৩ সেবা বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় 

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৪ ১৬ নভেম্বর ২০১৯

বাগেরহাটে ৩৩৩ সেবা বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন। শনিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ও উপজেলা পর্যায়ের গনমাধ্যম কর্মীদের সাথে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক এ বাকি তালুকদার, সাবেক সভাপতি এ্যাড. শাহ আলম টুকু, সাবেক সাধারণ সম্পাদক বিষ্ণ প্রসাদ চক্রবর্তীসহ জেলা উপজেলার সাংবাদিকবৃন্দ।

বক্তারা বলেন, ৩৩৩ সেবার বিষয়ে দ্রুত সেবা পাওয়ার ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতার বিষয় তুলে ধরেন। যাতে সঠিক তথ্য প্রদানকারী কোন রকম হয়রানির শিকার না হয় এবং তথ্য প্রদানকারীর নাম গোপন রাখার বিষয়ে জেলা প্রশাসককে অবহিত করা হয়।

জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, তথ্য প্রযুক্তির যুগে সরকার ডিজিটাল সেবা প্রদানে বদ্ধপরিকর। এর অংশ হিসেবে সরকার সকল ধরণের আবেদন অনলাইনে করার ব্যবস্থা করেছেন। দ্রুত সেবা প্রদানের ক্ষেত্রে ৩৩৩ নম্বরে সেবা নিতে সকলকে উদ্ভুদ্ধ করার আহবান জানান। গনমাধ্যম কর্মীদেরকে এই সেবা সম্পর্কে সাধারণ মানুষকে জানাতে অগ্রনী ভূমিকা পালন করবেন বলে আমি বিশ্বাস করি।

তিনি আরও বলেন, বাগেরহাট জেলা প্রশাসন দুর্নীতিমুক্ত প্রশাসন। জেলার সকল সরকারি অফিসের সেবাকে দুর্নীতিমুক্ত অফিস হিসেবে প্রতিষ্ঠিত করা হবে। কারও কাছে কোন অনিয়মের তথ্য থাকলে জেলা প্রশাসনকে জানিয়ে দুর্নীতিমুক্ত থাকার ক্ষেত্রে সহযোগিতা করার আহবান জানানো হয়।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি