Ekushey Television Ltd.

বাজেটকে স্বাগত জানিয়ে বশেমুরবিপ্রবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত : ২০:০১ ১৯ জুন ২০১৯

সম্ভাবনা ও সমৃদ্ধির বাজেটকে ২০১৯-২০ স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালযের লিপুস ক্যান্টিন থেকে এ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জয় বাংলা চত্বরে এসে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন,‘এ বাজেট দেশের ইতিহাসের সবচেয়ে বড় বাজেট। এই বাজেট শিক্ষাবান্ধব, প্রযুক্তিবান্ধব ও কৃষিবান্ধব।বাজেটে শিক্ষাখাতে সবচেয়ে বেশি বরাদ্দ রেখেছে। তাই আমরা তরুণ প্রজন্ম দেশরত্ন শেখ হাসিনা ও তার সরকারের উপস্থাপিত বাজেটকে সাধুবাদ জানাই।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য একের পর এক উন্নয়নমুখী বাজেট দিয়ে আসছেন উল্লেখ করে বক্তারা বলেন,‘এই বাজেট বাস্তবায়নে শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ছাত্রলীগ পাশে থাকবে।’

উল্লেখ্য, ২০১৯-২০ অর্থ বছরের ‘সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ: সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের’ শিরোনামে প্রস্তাবিত বাজেটের আকার পাঁচ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকা। দেশের ৪৮ বছরের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট এটি। এবারের বাজেট দেশের ৪৮তম, আওয়ামী লীগ সরকারের ২০তম বাজেট।

এমএস/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি