ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯

বাজেটকে স্বাগত জানিয়ে শার্শায় আ.লীগের আনন্দ মিছিল

 প্রকাশিত: ২০:৫২ ১৪ জুন ২০১৯  

প্রস্তাবিত ২০১৯-২০ অর্থবছরের বাজেটকে স্বাগত জানিয়ে শার্শা উপজেলা আওয়ামী লীগ আনন্দ মিছিল করেছে। শুক্রবার বিকেলে যশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন এর নেতৃত্বে নাভারন- সাতক্ষীরা মোড় থেকে এ আনন্দ মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে এক সংক্ষিপ্ত বক্তব্যে আফিল উদ্দিন এমপি এ বাজেটের জন্য প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, এবারের বাজেটে কোনো ঋণের বোঝা নেই। বাজেট গণমুখী, বাস্তবসম্মত। গত দশ বছরে দেশের যে উন্নয়ন ও অগ্রগতি হয়েছে, তারই ধারাবাহিকতায় এই বাজেট। এই বাজেট দেশের মানুষের একটা সুন্দর ভবিষ্যতের স্বপ্ন বাস্তবায়নের।’ এ বাজেট গত বছরগেুলো সফলতার ধারাবাহিকতা বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আনন্দ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক ও যশোার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় সুধী সমাজের নেতৃবৃন্দ।

এনএম//আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি