ঢাকা, মঙ্গলবার   ২২ জুন ২০২১, || আষাঢ় ৮ ১৪২৮

বাবার অপমানে মহিলা ভক্তকে কষে চড় দিলেন শাহরুখ-পুত্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১১, ২৮ এপ্রিল ২০২০

সন্তানের সামনে বাবা মাকে অপমান করলে কোনো সন্তানের পক্ষেই সেটা হজম করা সম্ভব নয়। সহ্য করতে পারেননি শাহরুখ পুত্র আরিয়ানও।
প্রতিবাদতো করেই ছিলেন, উপরন্তু কষিয়ে দিয়েছিলেন চড়ও।

কর্ণ জোহরের টক-শোতে এসে শাহরুখ জানান একবার এক মহিলা ভক্ত শাহরুখকে কটু ভাষায় গালাগালি দেন। শুধু তাই নয়, ‘কউন বনেগা ক্রোড়পতি’-তে নাকি শাহরুখকে কুৎসিত লাগছিল! সে কথাও বলেন সেই ভক্ত। এ পর্যন্ত নিজেকে কোনওরকমে সামলে নিয়েছিলেন আরিয়ান। কিন্তু মহিলা ভক্ত থামছিলেনই না। শাহরুখকে উদ্দেশ্য করে সেই ভক্ত যখন আরিয়ানকে বলে, ‘তোমার বাবা খুব মোটা’, তখনই ধৈর্যের বাঁধ ভাঙে শাহরুখ-তনয়ের। মারতে শুরু করেন সেই ভক্তকে।

ছেলেকে থামাতে গিয়ে নাজেহাল শাহরুখ আরও অবাক হয়ে যান যখন আরিয়ান বলে, ‘পাপা, মেয়েটির কোনও দোষ নেই। দোষ তোমারই। তুমি সত্যি মোটা। কেন তুমি এত মোটা? তুমি কুৎসিত নও। ‘কেবিসি’তেও তোমাকে হ্যান্ডসাম লেগেছে। তুমি ভাল মানুষ। কিন্তু তুমি মোটা।’

প্রসঙ্গত তখন আরিয়ানের বয়স মাত্র ন’বছর। আর ওইটুকু বাচ্চার বাবাকে ‘ফিট’ দেখার ইচ্ছায় বাধ্য হয়েই এসআরকে ‘ফ্যাট টু ফিট’ চ্যালেঞ্জকে গুরুত্ব দিয়ে দেখতে শুরু করেন। আর তারই রেজাল্ট ২০০৭-এ মুক্তি পাওয়া শাহরুখের আইকনিক ফিল্ম ‘ওম শান্তি ওম’। সেই ছবিতে ‘দর্দ-এ-ডিস্কো’ গানে শাহরুখের শার্টলেস ‘ সিক্স প্যাক   লুক আপনার মনে আছে নিশ্চয়?

সেই ক্যারিশ্মা কিন্তু এখনও বয়ে নিয়ে যাচ্ছেন তিনি। মধ্যবয়সে এসেও তিনি একইরকম ‘ফিট অ্যান্ড গ্ল্যামারাস’।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি