ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

বাবা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮ ২৯ এপ্রিল ২০২০

করোনাযুদ্ধে জয়ী ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন পরিবারে এল সুখের খবর। তিনি পুত্র সন্তানের বাবা হয়েছেন। বুধবার ভোরে বরিস জনসনের দীর্ঘদিনের বান্ধবী ক্যারি সিমন্ডস ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর দফতর থেকে এক বিবৃতিতে বলা হয়, লন্ডনের ন্যাশনাল হেলথ সার্ভিসের একটি হাসপাতালে ক্যারি সিমন্ডসের কোল আলো করে এসেছে সুস্থ এক ছেলে সন্তান। হাসপাতালে সন্তান জন্মের সময় ৩২ বছর বয়সী বান্ধবীর পাশে ছিলেন বরিস। বর্তমানে মা এবং ছেলে সুস্থ আছেন।

তবে বরিস জনসনের এটি ষষ্ঠ সন্তান, আর ক্যারি সিমন্ডসের প্রথম। গ্রীষ্মের শেষের দিকে এই সন্তানের জন্মের সময় নির্ধারণ করা থাকলেও অনেকটা আকস্মিকভাবেই তার আগেই জনসন পরিবারে এল নতুন অতিথি।

বান্ধবী ক্যারির গর্ভে সন্তান আসছে এমন খবর দিয়েছিলেন বরিস গত ২৯ ফেব্রুয়ারি। দীর্ঘদিনের জীবনসঙ্গী ম্যারিনা হুইলারের সঙ্গে বিচ্ছেদের পর এক বছর আগে ক্যারির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ব্রিটিশ এই প্রধানমন্ত্রী। পরে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ মাসটিকে ক্যারির সঙ্গে বাগদান হয় বরিসের।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর ছেলে সন্তানের জন্মের খবর দিয়ে ১০ নং ডাউনিং স্ট্রিটের একজন মুখপাত্র বলেছেন, প্রধানমন্ত্রী বরিস জনসন এবং ক্যারি সিমন্ডস অত্যন্ত আনন্দের সঙ্গে ঘোষণা দিচ্ছে যে, তাদের পরিবারে বুধবার ভোরের দিকে লন্ডনের একটি হাসপাতালে নতুন অতিথি এসেছে। মা এবং সদ্যোজাত সন্তান বর্তমানে সুস্থ আছেন। সূত্র: ডেইলি মেইল।

এস

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি