ঢাকা, রবিবার   ০৯ মে ২০২১, || বৈশাখ ২৫ ১৪২৮

বালিয়াডাঙ্গা বাজারে ৬টি দোকান আগুনে পুড়ে ছাই

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৫, ১০ এপ্রিল ২০২১

সাতক্ষীরার কলারোয়ার বালিয়াডাঙ্গা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ৬টি দোকান ঘর আগুন ধরে যায়। আগুনের বিস্তার দেখে স্থানীয়রা কলারোয়া ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা সাথে সাথে তাদের একটি টিম ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা যাবত চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
 
স্থানীয়রা জানান, এই ৬টি দোকান ঘরের ভিতরে ২টি মিষ্টির দোকান ছিল। মিষ্টির কারখানা থেকে এই অগ্নিকাণ্ডে সৃষ্টি হতে পারে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করেছে। এই ৬টি দোকান ঘরের আসবাবপত্রসহ যা ছিল প্রায় সবই পুড়ে ছাই হয়ে গেছে। এর মধ্যে  লাকী ষ্টোরের বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। এই ৬টি দোকানের ভেতরে ছিলো, একটি মুদি ও ফলের দোকান, একটি বিকাশের দোকান, একটি লাইব্রেরী, একটি ইলেকট্রনিকস দোকান ও দুটি মিষ্টির দোকান। 

এক ক্ষতিগ্রস্ত দোকান মালিক শহিদুল ইসলাম জানান, এই ৬টি দোকানে অগ্নিকাণ্ডের কারণে প্রায় ২০ থেকে ২২ লক্ষ টাকার মতো আসবাবপত্রসহ মালামাল পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। এদিকে অগ্নিকাণ্ডের ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে কলারোয়া থানা পুলিশ ও কেঁড়াগাছি ইউনিয়নের চেয়ারম্যান এস এম আফজাল হোসেন হাবিল ঘটনাস্থলে উপস্থিত হন। 

ইউনিয়ন আ. লীগের সভাপতি ভূট্টোলাল গাইন জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে আমি কলারোয়া ফায়ার সার্ভিসে সংবাদ দিয়েছিলাম। পাশাপাশি বাড়তি সতর্কতা অবলম্বন করতে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিকে বিষয়টি অবহিত করি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, বেলেডাঙ্গা বাজারে আগুন লাগার ঘটনা শুনে তিনি ঘটনা স্থল পরিদর্শন করেন। 
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি