ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

‘বিএমজেএ’র আজীবন সম্মাননা পাচ্ছেন সাবিনা ইয়াসমিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০০ ১৪ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিএমজেএ) ২০১৯ সালের জন্য সংগীতের বিভিন্ন শাখায় পুরস্কার ঘোষণা করেছে। এতে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন বরেণ্য কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। 

বিএমজেএর অফিসিয়াল ফেসবুক পেজে এ ঘোষণা দেওয়া হয়েছে। করোনা সংক্রমণের কারণে এবার বিএমজেএ প্রথমবারের মতো অনলাইনে পুরস্কার ঘোষণা করেছে বলে জানা গেছে। 

এবারের অন্যান্য শাখায় বিজয়ীরা হলেন : সেরা সংগীতশিল্পী আসিফ আকবর (চুপচাপ কষ্টগুলো), সেরা গীতিকার আসিফ ইকবাল (তোমায় নিয়ে), সেরা সুরকার প্রিন্স মাহমুদ (২১-৫২)। সেরা সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ (অবুঝপনা), সেরা শিশুশিল্পী আতিকা রহমান মম (ও দাদু রাজ্জাক দাদু)। সেরা প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন এবং বিশেষ জুরি অ্যাওয়ার্ড (সংগীতশিল্পী) বদরুল হাসান খান ঝন্টু (নীল জোছনা)।

বিএমজেএ সূত্রে জানা যায়, চলতি বছরের মার্চের শেষে আনুষ্ঠানিকভাবে অ্যাওয়ার্ড প্রদানের কথা থাকলেও করোনা সংক্রমণের কারণে পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হলে অনুষ্ঠান স্থগিত করা হয়। কিন্তু করোনা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হওয়ায় অবশেষে ভার্চুয়ালভাবেই ৭ম বিএমজেএ মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯ ঘোষণা ও স্বাস্থ্যবিধি মেনে বিজয়ীদের হাতে পুরস্কার পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি