ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ২ ১৪২৬

Ekushey Television Ltd.

বিওয়াইএলসি অ্যালামনাই অ্যাওয়ার্ড পেলেন বেরোবি শিক্ষার্থী সাগর

প্রকাশিত : ২০:৩৩ ১৪ মে ২০১৯

বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার (বিওয়াইএলসি) ও বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার গ্রাজুয়েট নেটওয়ার্কের (বিজিএন) এর আয়োজনে বিওয়াইএলসি অ্যালামনাই অ্যাওয়ার্ড ২০১৯ অর্জন করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী ও বিডি অ্যাসিস্ট্যান্টের সিইও আবু সাইদ আল সাগর।

শুক্রবার বঙ্গবন্ধু মিলনায়তনে উদ্যোক্তা ও উদ্ভাবন ক্যাটাগরিতে তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে ৫টি ক্যাটাগরিতে মোট ৫জনকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ আহসান রাসেল (এমপি)। আরও উপস্থিত ছিলেন বিওয়াইএলসির সভাপতি ইজাজ আহমেদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিওয়াইএলসি গ্রাজুয়েটবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমূখ।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রী বলেন, তরুণ প্রজন্মকে দক্ষ নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। শুধু দক্ষ নাগরিক হলে হবে না, সঙ্গে সঙ্গে একজন দেশপ্রেমিক হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।এই কাজগুলো করে যাচ্ছে বিওয়াইএলসি।

এসময় তিনি আয়োজকদের এই ধরণের কার্যক্রম পরিচালনার জন্য ধন্যবাদ জানান।আলোচনা সভা ও বিওয়াইএলসি অ্যালামনাই অ্যাওয়ার্ড-২০১৯ প্রদানের পর অনুষ্ঠানের অতিথিবৃন্দ, গ্রাজুয়েটগণ, বিওয়াইএলসির কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ সকলে ইফতার মাহফিলে অংশ নেন।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি