ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

বিগ বস নিয়ে সালমানের বাড়ির সামনে বিক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৫ ১৩ অক্টোবর ২০১৯

সালমান খানের বাড়ির সামনে চলছে বিক্ষোভ। বিগ বস ১৩র সম্প্রচার বন্ধ করা হোক এমন দাবি নিয়ে লোকজন হাজির ভাইজানের বাড়ির সামনে। এর জেরে সুপারস্টারের নিরাপত্তা বাড়ানো হল।

এই দাবিতে গত শুক্রবার থেকে সালমান খানের বাড়ির সামনেই বিক্ষোভ দেখাচ্ছে একদন মানুষ। তাঁরা সকলেই করণি সেনার সদস্য বলেই জানা যাচ্ছে। তার জেরেই মুম্বাই পুলিশের তরফে এই ব্য়বস্থা নেওয়া হয়েছে বলেও খবর।

জানা যাচ্ছে, গত শুক্রবার থেকে চলা সালমানের বাড়ির সামনে বিক্ষোভের জেরে ২০ জনকে আটক করছে পুলিশ। সেই সঙ্গে আঁটোসাটো করা হল সালমানের বাড়ির নিরাপত্তা। প্রথম সিজন থেকেই বিগ বস-১৩ ঘিরে বিতর্কের অন্ত নেই। সোশ্যাল মিডিয়ায় ট্রোল থেকেই বোঝা যায়, বিগ বস নিয়ে সমাজের একাংশ বেশ বিক্ষুব্ধ।

তবে, চলতি বিগ বস ১৩-এর থিম নিয়ে যেন একটু বেশিই বিতর্ক তৈরি হয়েছে। এবারের থিম, বেড ফ্রেন্ডস ফরএভারকে মোটেও ভাল চোখে দেখছেন না অনেকেই। এনিয়ে বিভিন্ন সংগঠন, রাজনৈতিক দলের তরফেও কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে শোটি বন্ধের আর্জি জানিয়ে চিঠিও পাঠানো হয়েছে। কিছুদিন আগেই অশ্লীলতার অভিযোগ এনে বিগ বস-১৩ শোটি নিষিদ্ধ করার দাবি তোলেন গাজিয়াবাদের বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুজ্জর।

এদিন বিগ বস-১৩ নিয়ে যাঁরা প্রতিবাদ করছেন তাঁদের দাবি। এই রিয়েলিটি শোয়ের নামে অপসংস্কৃতি ছড়ানো হচ্ছে। আপত্তির আরও বড় কারণ 'বেড ফ্রেন্ডস ফরএভার' কনসেপ্ট। এই নতুন নিয়মে বিগ বসের বাড়িতে থাকাকালীন পুরুষ ও মহিলা প্রতিযোগিদের প্রত্যেককে তাদের বিছানা ভাগ করতে হবে। আর সেই বিষয়েই আপত্তি করণি সেনার সদস্যদের। 

এক সাক্ষাৎকারে মুম্বাই পুলিশের এক কর্তা বলেন, "সালমানের বাড়ির সামনে কিছু মানুষ বিক্ষোভ করছিলেন। নিরাপত্তার খাতিরে পরিস্থিতি নিয়ন্ত্রণে যাওয়ার আগেই তাই সেই বিক্ষোভকারীদের আটক করা হয়েছে। সেই সঙ্গে সালমানের নিরাপত্তাও বাড়ানো হয়েছে। প্রায় ৩০ জন পুলিশ কর্মী মোতায়েন করা হয়ে বলে জানান।'' 

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি