ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

বিতর্কের মধ্যেও সৃজিতের সঙ্গে মিথিলা, নতুন ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯ ৯ নভেম্বর ২০১৯

তাকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। শোবিজ অঙ্গনে তাকে নিয়ে উন্মাদনা এখনও কাটেনি। কয়েকদিন ধরেই ‘টক অব দ্য কান্ট্রি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা’। অনেকেই তার পক্ষ নিয়েছেন, আবার কেউ কেউ সমালোচনা করে অভিনেত্রীর মুখে কালিমা লাগানোর চেষ্টা করেছেন। কিন্তু সবকিছুকে উপেক্ষা করে এবার আবারও সৃজিতের সঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন বাংলাদেশের এই আলোচিত তারকা। সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে গেছে।

প্রসঙ্গত, গত সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়। এরপর থেকে তাকে খুঁজে ফিরেছে ভক্তরা। এই ঘটনার পর অনেক তারকা মিথিলার পাশে দাঁড়িয়েছেন। এই ঘটনার প্রতিবাদে স্ট্যাটাসও দিয়েছেন। আবার মিথিলা তার অবস্থান পরিস্কার করার জন্য নিজে যে স্ট্যাটাস দিয়েছেন তার প্রশংসাও করেছেন কেউ কেউ।

সেদিন থেকে নিজেকে আড়াল করেই রেখেছিলেন মিথিলা। এবার হঠাৎ করেই দেখা মিললো তার। গতকাল শুক্রবার কলকাতার নির্মাতা সৃজিতের সেলফিতে দেখা দিলেন এই অভিনেত্রী। শুক্রবার সন্ধ্যায় সৃজিত তার ফেসবুক পেজে একটি সেলফি প্রকাশ করেন। যেখানে দেখা গেছে ভারতের এক ঝাঁক তারকাকে। একটা ছবিতে মিথিলার পাশে দাঁড়িয়ে ভারতের ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান খ্যাতিমান ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

ছবিতে আরও দেখা গেছে নায়ক যিশু সেন গুপ্ত, পরমব্রত, আবির চ্যাটার্জি, কলতার নায়িকা প্রিয়াঙ্কাসহ আরও অনেককে। সেই সব তারকাদের মধ্যমনি যেন মিথিলা। ছবিতে হাসিমাখা মুখে পোজ দিয়েছেন তিনি। আর সেলফিটা আপলোড হওয়ার সাথে সাথে সবার নজর পড়েছে মিথিলার দিকেই। ছবিটি কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসে তোলা।

টালিউডের প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন সেখানে। কারণ উৎসবটি তাদের জন্যই। অথচ বাংলাদেশের কাউকে দেখা না গেলেও দেখা মিলেছে মিথিলার। আর এতে করে বোঝাই যাচ্ছে অভিনেত্রী এখন অবস্থান করছেন ভারতে। আর রয়েছেন সেই নির্মাতা সৃজিতের সঙ্গেই।

ছবি দেখে অনেকে মন্তব্য করছেন, ‘মিথিলাকে সুন্দর লাগছে অনেক।’

আবার কেউ লিখেছেন, ‘শুভকামনা রইলো মিথিলা আপুর জন্য।’

কেউ আবার বিরূপ মন্তব্যও করেছেন।

প্রসঙ্গত, গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বেশ কয়েকজনের সঙ্গে অভিনেত্রী, সমাজকর্মী মিথিলার প্রেমের সম্পর্কের গুঞ্জন ওঠে। সে তালিকায় ছিলেন ইফতেখার আহমেদ ফাহমি, জন কবির। তবে তাদের সঙ্গে শুধু ‘জাস্ট ফ্রেন্ড’র সম্পর্ক আছে বলেই দাবি ছিল মিথিলার।

এরপর গত বছর হঠাৎ করেই কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে ভাইরাল হয় মিথিলার প্রেমের খবর। তখনও সৃজিতকে নিজের ভালো বন্ধু বলে দাবি করেন মিথিলা। কিন্তু দিন দিন সৃজিত-মিথিলার সম্পর্ক ডালপালা মেলতে শুরু করেছে। তাদের বিয়ে হবে বলেও কলকাতার গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। সম্প্রতি নেপালের নাগরকোটের একটি দোকানেও দেখা যায় তাদের।

সৃজিতের সঙ্গে যখন তার বিয়ের গুঞ্জন তুঙ্গে ঠিক তখনই প্রকাশ হয় ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবিগুলো। আর এগুলো প্রকাশের পর মিথিলা রাতারাতি ‘বিতর্কিত তারকা’র খ্যাতি পান।
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি