ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ হৃত্বিক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১ ১৮ আগস্ট ২০১৯

বলিউড তারকা হৃত্বিক রোশনের মুকুটে জুড়ল নতুন পালক। ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, হলিউড অভিনেতা রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানের মতো সুপুরুষদের হারিয়ে দিয়েছেন তিনি। বিশ্বের সবচেয়ে সুন্দর পুরুষদের তালিকার শীর্ষে জায়গা করে নিয়েছেন হৃত্বিক।

অবশ্য এই প্রথম নয়। এর আগেও বিশ্বের অন্যতম ‘গুড লুকিং ম্যান’ -এর তকমা পেয়েছেন হৃত্বিক। তবে হৃত্বিককে বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের তকমা দিয়েছেন একটি মার্কিন সংস্থা।

নতুন এই খ্যাতি পেয়ে অভিনেতা বলেন, এই খ্যাতি আমাকে আরও চ্যালেঞ্জের সামনে ফেলল। এর জন্য ধন্যবাদ।

মেদহীন, পেশীবহুল দেহ। এইট প্যাক অ্যাবস। শক্ত লম্বা চোয়াল ও তীক্ষ্ণ চোখ। যেন পাথর খোদাই করে শিল্পীর হাতে ফুটে উঠেছে তার দেহ। সেই কারণেই গ্রিক দেবতার মূর্তির সঙ্গেও তুলনা করা হয় তাকে। সারা বিশ্বের কাছেই ‘ফিটনেস আইকন’ হৃত্বিক।

তবে হৃত্বিকের মতে চেহারার থেকে বড় জিনিস চরিত্র। ভাল চরিত্রের মানুষের চেহারা এমনিতেই আকর্ষণীয় হয়ে ওঠে। এ প্রসঙ্গে জানিয়ে রাখা জরুরি কয়েকদিন আগেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণাওত ঋত্বিকের সঙ্গে সম্পর্কে থাকার কথা বলেছিলেন। হৃত্বিক নাকি তাকে প্রেম নিবেদন পর্যন্ত করেছিলেন বলে দাবি করেছিলেন কঙ্গনা। এই নিয়ে বহু টানাপোড়েনও চলেছে। হৃত্বিক যদিও সেসব অভিযোগ অস্বীকার করেছেন।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি