ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরণ অনশন

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫১ ২৫ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২২:৫২ ২৫ সেপ্টেম্বর ২০২০

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুরের বানিয়া পাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চলছে প্রেমিকার আমরণ অনশন। 

জানা যায়, দিনাজপুর পলিটেকনিক্যাল কলেজের ছাত্র ও পরেশ চন্দ্র বর্মণের ছেলে তাপশ চন্দ্র বর্মণ ঠাকুরগাঁও সদও উপজেলার গড়েয়া ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী ও গড়েয়া গোপালপুর বানিয়া পাড়া গ্রামের অখিল চন্দ্র বর্মণের মেয়ে দুলালী রানী (১৯) এর সাথে দীর্ঘ দুই বছর থেকে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিলো। এছাড়া বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে প্রেমিক তাপস তার প্রেমিকাকে দিনাজপুর ও ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে শারীরিক ও দৈহিক সম্পর্ক স্থাপন করে। 

সম্প্রতি, তাদের সম্পর্কের কথা জানাজানি হলে তাপসের বাবা দুলালীকে শাসন করে এবং তাকে ছেলের স্ত্রী হিসেবে কোনদিন মেনে নিবে না বলে জানিয়ে দেয়। এ ঘটনায় সেমসয় দুলালী বিষখেয়ে আত্মহত্যার চেষ্টা করে এবং গড়েয়ায় একটি ক্লিনিকে সাতদিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠে। 

এবিষয়ে দুলালীর বাবা বাদি হয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদে একটি অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে আপোষ মিমাংসার জন্য ইউনিয়ন পরিষদের আহবানে নির্ধারিত তারিখে তাপস হাজীর না অনুপস্থিত ও পালিয়ে বেড়াতে থাকে। এঘটনার পর দুললী রানী বৃহস্পতিবার দুপুরে তাপসের বাড়িতে গিয়ে আমরন অনশন শুরু করে। 

শুক্রবার বিকেলে স্থানীয়রা জানায়, এপর্যন্ত প্রেমিকা দুলালী না খেয়েই প্রেমিকের বাড়িতে বসে থাকতে দেখা গেছে এবং তাকে বিয়ে করে ঘরে তুলে না নিলে সে এভাবেই জীবন দিবে বলে জানিয়েছে। এদিকে প্রেমিকার উপস্থিতি টের পেয়ে প্রেমিক তাপসের পরিবারের লোকজন প্রতি ঘরে তালা দিয়ে বাড়ি ছেড়ে আত্মগোপন করেছে। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় অসংখ্য লোকজন সেখানে ভিড় করছে।
কেআই// 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি