ঢাকা, শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

বুবলিকে নিয়েই শুরু হচ্ছে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৯, ২০ সেপ্টেম্বর ২০১৮

বুবলি মানেই শাকিব খান। কারণ এখন পর্যন্ত এক মাত্র নায়ক শাকিবের সঙ্গেই তার যত সিনেমা। নতুন করে আবারও তিনি শাকিবের সঙ্গেই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন।

গত জুন মাসে বেশ আয়োজন করে শাকিব-বুবলি জুটির নতুন সিনেমার নাম ঘোষণা করা হয়। সিনেমার নাম ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। এটি পরিচালনা করবেন শাহিন সুমন। সেসময় মহরতে নতুন নায়িকা মৃদুলাকে পরিচয় করিয়ে দেয়া হয়। যাকে বুবলির পাশাপাশি শাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে সিনেমাতে।

এদিকে শুটিং শুরু হতে যাচ্ছে সিনেমাটির। চলতি মাসের ২৫ তারিখে শুরু হচ্ছে শুটিং। বিষয়টি জানিয়েছেন সিনেমার অন্যতম নায়িকা মৃদুলা।

মৃদুলা বলেন, ‘এ মাসের ২৫ তারিখ থেকে আমার প্রথম সিনেমার শুটিং শুরু হবে। শাকিব খানের মতো একজন সুপারস্টারের সঙ্গে কাজ করতে পারা আনন্দের। সেই সঙ্গে ভয়ের। তবে আমার চেষ্টা থাকবে ভালো কিছু করার। আমি শুনেছি শাকিব খান খুব হেল্পফুল।’

এদিকে মহরতের পর এই সিনেমাতে বুবলির থাকা না থাকা নিয়ে গুঞ্জন সৃষ্টি হয়। বুবলি নিজেই অন্য একটি সিনেমার প্রস্তুতি নেয়ার কথা জানান। সে জন্য ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ সিনেমাটি ছেড়ে দেয়ার কথাও জানিয়েছিলেন তিনি।

তবে এ বিষয়ে সিনেমাটির প্রযোজক সেলিম খান বলেন ভিন্ন কথা। তিনি জানান, ‘সিনেমাটি বুবলি করছেন। তার না করার কোন কারণ দেখছি না। দর্শকের কাছে শাকিব-বুবলি জুটির গ্রহণযোগ্যতা আছে।’

এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি