Ekushey Television Ltd.

বোরকা পরে প্রেমিকের মুখে অ্যাসিড নিক্ষেপ

প্রকাশিত : ২০:৫৯ ১০ মে ২০১৯

বিচ্ছেদের প্রতিশোধ নিতে বোরকায় মুখ ঢেকে প্রাক্তন প্রেমিককে অ্যাসিড ছুড়েছেন ভারতীয় এই তরুণী। ঘোষণাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের আহমেদনগরে। আর এ ঘটনার তিন দিন পর ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

আমির নামে অ্যাসিড দগ্ধ ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন আঞ্জুম নামে এক তরুণী। বেশ কিছু দিন আগে তাদের বিচ্ছেদ হয়। কিন্তু এ বিচ্ছেদ মেনে নিতে পারেননি আঞ্জুম। তাই এর প্রতিশোধ নিতে আমিরকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন তিনি। ভারতীয় গণমাধ্যমগুলো এখবর নিশ্চিত করেছে।

ঘটনার পরপরই গা ঢাকা দেন আঞ্জুম। অ্যাসিডে আমিরের শরীরের প্রায় ১৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। স্থানীয় একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

পুলিশ জানিয়েছে, আমির ও আঞ্জুম প্রায় দুই বছর সম্পর্কে ছিলেন। সম্প্রতি আঞ্জুমের সঙ্গে বিচ্ছেদ ঘটান আমির। অন্য মেয়েদের সঙ্গে কথা বলতেও শুরু করেন তিনি। যা একেবারেই মেনে নিতে পারেননি আঞ্জুম। আমিরের ওপর হামলা চালানোর জন্য ২০১৮ সাল থেকে পরিকল্পনা করছিলেন আঞ্জুম। সেজন্য টেলিভিশনে একাধিক অপরাধমূলক ধারাবাহিক দেখেন তিনি। এরপর আমিরকে শহরের একটি হোটেলের সামনে ডাকেন তিনি। সেখানেই বোরকা পরে এসে আমিরের মুখে অ্যাসিড ছুঁড়ে পালান আঞ্জুম। ঘটনার তিন দিন পর আঞ্জুমকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের এক কর্মকর্তা বলেন, ওই তরুণী অ্যাসিড কোথা থেকে পেলেন, জানতে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে কাউকে গভীর আঘাত করার ধারায় মামলা দায়ের করা হয়েছে।


টিআর/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি