ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

ব্রাহ্মণবাড়িয়ায় সবজি বিক্রেতার লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪১ ১৪ আগস্ট ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় আবদুল হামিদ-(৪৫) নামে এক সবজি বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পৌর এলাকার পশ্চিম মেড্ডার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত আবদুল হামিদ সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে। তিনি তার পরিবার নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার পশ্চিম মেড্ডার নোয়াপাড়ার রাজ্জাক মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন ও মেড্ডা সিও অফিসের মোড়ে ভ্যানে করে সবজি বিক্রি করতেন।

মৃতের স্ত্রী রেহেনা বেগম ও বাসার মালিক জানান, গত বৃহস্পতিবার রাতে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সাথে মনোমালিন্য হয় আবদুল হামিদের। এক পর্যায়ে সে স্ত্রীকে বেদম মারধর করে আহত করে। 

শুক্রবার সকালে নিজ বাসাতেই সে মারা যায়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। অপর দিকে আবদুল হামিদের ছোট ভাই আবদুল জব্বার অভিযোগ করে বলেন, তার ভাইকে তার ভাবী রেহেনা বেগম ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে খুন করেছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম উদ্দিন নিহতের স্ত্রী ও বাসার মালিকের বরাত দিয়ে জানান, পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার রাতে আবদুল হামিদ তার স্ত্রীকে মারধর করে নিজের মাথা বাসার দেয়ালে আঘাত করেন। শুক্রবার সকালে সে মারা যায়। 

তিনি বলেন, মৃতের  শরীরে আঘাতের কোন চিহ্ন নেই তবে মাথায় ফোলা জখম রয়েছে। আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি