ঢাকা, রবিবার   ০৫ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

ব্র্যাক ব্যাংকের আয়োজনে ড. তৈমুর বেগ এর সাথে নলেজ শেয়ারিং সেশন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৭ ২৪ ফেব্রুয়ারি ২০২০

ব্র্যাক ব্যাংক লিমিটেড, সিঙ্গাপুরের ডিবিএস ব্যাংকের চিফ ইকোনমিস্ট ড. তৈমুর বেগের সাথে সোমবার, ২৪ ফেব্রুয়ারি একটি নলেজ শেয়ারিং সেশনের আয়োজন করে।

ব্র্যাক ব্যাংকের চেয়ারম্যান ড. আহসান এইচ. মনসুর এবং পরিচালক আসিফ সালেহ উক্ত সেশনে উপস্থিত ছিলেন। ২৩ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত আসরে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও এম. মাসুদ রানা এফসিএ এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাও অংশ নেন।

ড. বেগ আন্তর্জাতিক বাজার ও অর্থনীতিতে করোনা ভাইরাসের প্রভাব বিষয়ে বিস্তারিত আলোচনা করেন এবং ‘দ্য ডার্ক ম্যাটার অব ট্রেড’ শিরোনামের আরেকটি উপস্থাপনায় বাণিজ্যের আন্তর্জাতিক লড়াইগুলোর ওপরও আলোকপাত করেন। বিশ্লেষণধর্মী ও অন্তর্দৃষ্টিপূর্ণ এই উপস্থাপনা বাংলাদেশের অর্থনৈতিক সম্ভাবনাকে নতুনভাবে দেখানোর পাশাপাশি ব্যাংকিং সেক্টর কীভাবে করোনাভাইরাসের মতো মহামারির কারণে আসা ঝুঁকিগুলোকে সামলে উঠতে পারে সে-বিষয়ে দিক নির্দেশনা দেয়।

ডিবিএস গ্রুপ রিসার্চ-এ অর্থনীতি, সুদের হার, ঋণ, মুদ্রা ও ইকুইটি’র বিষয়গুলোর নেতৃত্বে আছেন প্রবাসী বাংলাদেশি ড. তৈমুর বেগ। মার্কিন যুক্তরাষ্ট্র এবং সিঙ্গাপুরে তাঁর ২৪ বছরের বিরাট আন্তর্জাতিক ক্যারিয়ারে তিনি মনেট্যারি অথরিটি অব সিঙ্গাপুর (এমএএস), ডয়েচ ব্যাংক এবং ইন্টারন্যাশনাল মনেট্যারি ফান্ড (আইএমএফ)-এও কাজ করেছেন।

কেআই/এসি

 
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি