ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এবং ডাটাকোর সলিউশনের চুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৫ ১৫ জুলাই ২০১৯

ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং এবং ডাটাকোর সলিউশন লিমিটেডের মধ্যে একটি চুক্তি সম্পন্ন হয়েছে। মফস্বল শহর ও গ্রামের শিক্ষা প্রতিষ্ঠানগুলো ব্যবস্থাপনায় সমাধান প্রদান করছে ডাটাকোর সলিউশন লিমিটেড।

ডাটাকোরের স্কুল ব্যবস্থাপনা সমাধানটি মোবাইল ফিন্যান্স প্ল্যাটফর্মের সাথে যুক্ত, যার মাধ্যমে ডিজিটাল প্রক্রিয়ায় ফি সংগ্রহ করা যায়। 

চুক্তির আওতায়, ডাটাকোরের স্কুল ম্যানেজমেন্ট সিস্টেমটি ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং প্ল্যাটফর্মের সাথে যুক্ত হবে, যার মাধ্যমে ডটাকোরের প্ল্যাটফর্ম ব্যবহার করে সব স্কুলের ফি সংগ্রহ করা যাবে।

ব্র্যাক ব্যাংকের এসইএম ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেন এবং ডাটাকোর সলিউশনের চেয়ারম্যান সাদিকা ইসলাম হ্যাপি স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

৩ জুলাই ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের মার্কেটিং বিভাগের প্রধান তাইমুর আলী, বিজনেস সাপোর্ট ও নারী উদ্যোক্তা সেলের প্রধান শাহ আলম, এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মো. নাজমুল হাসান, এজেন্ট ব্যাংকিং বিভাগের সিনিয়র ম্যানেজার এস.এম. রাশেদুজ্জামান এবং ডাটাকোর সলিউশন লিমিটেডের বিজনেস অ্যানালিস্ট নাফিউল আলম শিশির, প্রোগ্রামার আশিষ পাল, প্রমুখ।

কেআই/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি