ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

ভাণ্ডারিয়ায় মঞ্জু সমর্থক প্রার্থীর ভরাডুবি

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৫ ২০ অক্টোবর ২০২০

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচনে জাতীয় পার্টি (জেপি) সমর্থকের ভরাডুবি হয়েছে। বিপরীতে বিপুল ভোটে জয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী।

মঙ্গলবার (২০ অক্টোবর) ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নিবাচনে ইউপি  সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোঃ মিজানুর রহমান (মোরগ মার্কা) ১ হাজার ১৬ ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

ভোটে তার নিকটতম প্রার্থী জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান, স্থানীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সমর্থক প্রার্থী মোহাম্মদ নূরুল হক (টিউবওয়েল মার্কা) পেয়েছেন মাত্র ৬ শত ভোট।  

এ ভোটের ফলাফলের মাধ্যমে আনোয়ার হোসেন মঞ্জুর ঘাঁটি হিসেবে পরিচিত ভান্ডারিয়ার রাজনৈতিক মাঠে নতুন বার্তা ছড়িয়ে পড়েছে বলে মনে করছেন স্থানীয়রা। কারণ গত কিছুদিন ধরে এই ওয়ার্ডের নির্বাচন নিয়ে তুমুলভাবে মনস্তাত্বিক লড়াই চলছিলো আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে। এই নির্বাচনে জিততে সর্বশক্তি নিয়ে মরিয়া ছিলো দুই শিবিরের নেতাকর্মীরা। শেষ পর্যন্ত মঞ্জু সমর্থক প্রার্থী হেরে যাওয়ায় ভান্ডারিয়ায় আগামীর রাজনীতির হিসাব নিকাশ বদলে যেতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

এদিকে নির্বাচন থেকে সরে থাকলেও আরেক প্রার্থী মোঃ মাহফুজুর রহমান মামুন (ফুটবল মার্কা) পেয়েছেন মাত্র ৮টি ভোট। 

নির্বাচনে ৩ হাজার ৪১ জন ভোটারের মধ্যে ১৫ শত ৪১ জন পুরুষ ও ১৫ শত নারী ভোটার ছিল। এর মধ্যে ১৬ শত ৪৮ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ২৪টি ভোট বাতিল করা হয়। প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষা অফিসার মোঃ এমাদুল হক। 

উল্লেখ্য, ধাওয়া ইউপির ২নং ওয়ার্ডে ইউপি সদস্য আঃ খালেক হাওলাদার এর মৃত্যুতে এ ওয়ার্ডটি শুন্য হয়।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি