ঢাকা, ২০১৯-০৩-২৩ ২১:১৬:১৮, শনিবার

Ekushey Television Ltd.

মন্ত্রীদের কাছে বয়সসীমা ৩৫-এর যৌক্তিকতা উপস্থাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছরে উন্নীত করণের দাবীতে মন্ত্রীদের কাছে যৌক্তিকতা তুলে ধরলেন বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের সদস্যরা। আজ শুক্রবার রাতে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর কার্যালয়ে মন্ত্রীদের কাছে এ দাবি তুলে ধরা হয় বলে পরিষদের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হারুন-অর-রশিদ ও যুগ্ম আহ্বায়ক সবুজ ভূইয়াসহ ২৩ সদস্যের প্রতিনিধি দল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করে ৩৫ এর যৌক্তিকতা তুলে ধরেন।

এসময় ওবায়দুল কাদের বলেন, আগামী মাসে চাকরিতে আবেদনের বয়স ৩৫ বছর করে দেওয়া হবে।

এ্যাড. জাহাঙ্গীর কবির নানক বলেন, আমরা ইশতেহারে বয়স বৃদ্ধির কথা বলেছিলাম এটি নিয়ে আমরা কাজ করছি তোমরা অপেক্ষা কর দ্রুত সময়ের মধ্যে বয়স বৃদ্ধি করা হবে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, তোমাদের বিষয়টি যৌক্তিক। আশা করি প্রধানমন্ত্রী অল্প কিছু দিনের মধ্যেই এটি বাস্তবায়ন করবেন।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধি দ্রুত সময়ের মধ্যেই বাস্তবায়ন করা হবে। এটি নিয়ে সরকার কাজ করছে।
এসময় বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ (কেন্দ্রীয় কমিটির ) অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মারজুক হোসেন মিলন, সাহাব উদ্দীন শিহাব, বিজিত সিকদার, মুকুল হোসেন, ফুয়াদ আলম, হেমন্ত পাল, কামাল হোসেন, কাউসার আহমেদ সহ প্রমুখ।

আরকে//



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি