ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

মহেশ ভাটের মৃত্যুর গুজব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৩ ৮ সেপ্টেম্বর ২০১৯

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা বা অভিনেত্রীর মৃত্যুর গুজব নতুন কিছু নয়। শুধু বাংলাদেশে নয়, বলিউডেও মাঝে মাঝে এমন গুজব রটে। তবে বারবার মত্যুর গুজব ছড়ানোয় বেশ ক্ষুব্দ বলিউড। সম্প্রতি, পরিচালক মহেশ ভাটের মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মহেশ ভাটের এ মৃত্যুর গুজব ওড়ালেন কন্যা পূজা ভাট। তিনি জীবিত আছেন এবং দিব্যি সুস্থ আছেন বলে জানিয়েছেন তিনি। তার প্রমাণ হিসাবে একটি ছবিও শেয়ার করেছেন পূজা।

যারা এই গুজব রটিয়েছেন তাদেরকে একহাত নিয়ে নিজের ইনস্টা হ্যান্ডেলে পূজা ভাট লিখেছেন, ‘যে বা যারা এধরনের গুজব ছড়াচ্ছেন, তাদের জন্য প্রমাণ হিসাবে এই ছবিটা রইলো। উনি এখন দিব্যি রয়েছেন। এর জন্য কোনও তারা নেই, আশা রাখি উনি এখনও অনেকদিন আমাদের সঙ্গেই থাকবেন।’

প্রসঙ্গত, দীর্ঘ ২০ বছর পর ‘সড়ক-২’র হাত ধরে ফের একবার পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। মহিশূরে সিনেমার বেশকিছু অংশের শ্যুটিং হয়। এর শ্যুটিংয়ে পুরো টিমকে তিনি কীভাবে উজ্জীবিত করেছেন সেকথা শেয়ার করেছেন পূজা ভাট।

উল্লেখ্য, ১৯৯১ সালে মহেশ ভাট পরিচালিত হিট সিনেমা ‘সড়ক’র সিক্যুয়েল হল ‘সড়ক-২’। এই সিনেমাতে পূজা ভাট ও সঞ্জয় দত্ত জুটির সঙ্গে দেখা যাবে মহেশ ভাটের আরও এক কন্যা আলিয়া ভাটকে। আগামী বছর ১০ জুলাই মুক্তি পাচ্ছে এই সিনেমা।

সূত্র : জি নিউজ

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি