ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০, || আষাঢ় ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

মাদাম তুসোতে শ্রীদেবীর মোমের ভাস্কর্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০০ ৪ সেপ্টেম্বর ২০১৯

শ্রীদেবী। বিশ্বের বুকে এক অনন্য নাম। ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী। তাকে সম্মান জানিয়ে এবার মোমের ভাস্কর্য স্থান পাচ্ছে মাদাম তুসো জাদুঘর সিঙ্গাপুরে। শ্রীদেবীর স্বামী ও সিনেমা প্রযোজক বনি কাপুর এ মোমের ভাস্কর্য বানানোর দৃশ্য শেয়ার করে টুইটারে এ খবর জানিয়েছেন।

জানা গেছে, আজ ৪ সেপ্টেম্বর সিঙ্গাপুরের মাদাম তুসোতে এই মোমের ভাস্কর্যটি উন্মোচন করা হবে। গত ১৩ আগস্ট শ্রীদেবীর জন্মদিনে মাদাম তুসো কর্তৃপক্ষ ঘোষণা দেয়, বলিউডের এই কিংবদন্তি অভিনেত্রীর প্রতি শ্রদ্ধা জানিয়ে তার একটি মোমের ভাস্কর্য চলতি বছরের সেপ্টেম্বরের শুরুতে উন্মোচন করা হবে। মাদাম তুসো সিঙ্গাপুরে তার ভাস্কর্য সংযোজন সত্যিই অসাধারণ হতে যাচ্ছে।

বনি কাপুর একটি টুইটার পোস্টে লেখেন, শ্রীদেবী চিরকাল বেঁচে আছেন শুধু আমাদের হৃদয়েই নয়, বরং বিশ্বজুড়ে তার অগণিত ভক্তের হৃদয়ে। অত্যন্ত আগ্রহ নিয়ে অপেক্ষা করছি ৪ সেপ্টেম্বর সিঙ্গাপুরের মাদাম তুসোতে তার ভাস্কর্যের উন্মোচন দেখার জন্য।

উল্লেখ্য, শ্রীদেবীর জন্ম ১৯৬৩ সালের ১৩ আগস্ট। তার বিখ্যাত কিছু সিনেমা হলো- চাঁদনী, লামহে, মিস্টার ইন্ডিয়া, চালবাজ, নাগিনা, সাদমা, ইংলিশ ভিংলিশ প্রমুখ। তিনি একাধারে তামিল, তেলুগু, হিন্দি, মালয়ালাম ও কানাড়া ভাষার অগণিত সিনেমায় অভিনয় করেছেন। ভারত সরকার তাকে সম্মানজনক পদ্মশ্রী পদকে ভূষিত করে। তার শেষ সিনেমা ‘মম’, যার জন্য তিনি মরণোত্তর জাতীয় পুরষ্কার লাভ করেন।

এসএ/

 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি