ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

মুক্তি পাচ্ছে কালার অব চাইল্ডহুড 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮ ৯ জুলাই ২০২০

‘পৃথিবীতে যা কিছু সুন্দর সেসব কিছুই হালাল, যা কিছু অসুন্দর সেসব কিছুই হারাম’এ স্লোগান নিয়ে নির্মিত হয়েছিলো স্বল্পদৈর্ঘ্য ‘কালার অব চাইল্ডহুড’। শাহাদাত রাসেল’র চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত ‘কালার অব চাইল্ডহুড’র কাহিনিতে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থা ও একজন কিশোরের মনস্তাত্ত্বিক অবস্থানের দ্বৈত চরিত্র।

এখন পর্যন্ত বিশ্বের ১৭টি দেশে চলচ্চিত্রটি প্রদর্শিত হলেও বাংলাদেশের দর্শকদের জন্য আগামী ১০ জুলাই প্রথমবার  মুক্তি দেওয়া হচ্ছে। ‘বোহেমিয়ান ব্রাদার্স স্টুডিও’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে ফিল্মটি। 

নির্মাতা বলেন, ‘দেশের বাহিরে পুরষ্কার জেতার পরেই দেশের অনেক দর্শক ফিল্মটি দেখার আগ্রহ প্রকাশ করলেও কিছু টেকনিক্যাল কারণে এতো দিন ফিল্মটি বাংলাদেশে মুক্তি দেয়া সম্ভব হয়নি। এবার ফিল্মটিকে সবার সামনে তুলে ধরতে যাচ্ছি। এই ফিল্মের সাবজেক্টটা কিছুটা সেনসেটিভ সাধারণত এই কনসেপ্টের উপর আমাদের দেশে কোন ফিল্ম নির্মিত হয় না। বিভিন্ন দেশে প্রদর্শনীতে বিদেশী দর্শকদের কাছে ফিল্মটি নিয়ে উচ্ছ্বাসিত প্রশংসা পেয়েছি এবার অপেক্ষায় আছি আমার দেশের দর্শকের প্রতিক্রিয়া জানার।’
 
কালার অব চাইল্ডহুড ফিল্মটি আমেরিকা, ভারত ও বাংলাদেশ থেকে একাধিক পুরষ্কার অর্জন করেছে। বোহেমিয়ান ব্যাদার্স প্রযোজিত এই ফিল্মে অভিনয় করেছেন নাফিস আহমেদ, জয়িতা মহলানবিশ, মিঠা মামুন, আলিফসহ আরও অনেকেই।

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি