ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

মেগানের ‘অ্যাডাল্ট ভিডিও’ খুঁজতে ভিড় পর্নহাবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪ ২০ মে ২০১৮ | আপডেট: ১৫:৪৭ ২০ মে ২০১৮

হলিউড অভিনেত্রী মেগান মার্কেল এখন ব্রিটিশ রাজবধূ। গতকাল শনিবার ঐতিহাসিক উইন্ডসর ক্যাসেলের অর্ন্তভুক্ত সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় রাজপুত্র হ্যারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মার্কিন এ অভিনেত্রী। কিন্তু জানেন কি, মেগানের নাম শোনার পরই সবাই তার ‘অ্যাডাল্ট ভিডিও’ সার্চ করেছেন পর্ন সাইটে? পর্নহাবের হিসেব অন্তত সেটাই বলছে।

ইন্টারনেটের মানুষ নাকি মেগান মার্কেলের অ্যাডাল্ট ভিডিও খুঁজেছেন। পর্নহাব সেই ডেমোগ্রাফি দিয়ে পুরো হিসেবটা তুলে ধরেছেন। যেদিন থেকে প্রিন্স হ্যারির বিয়ের খবর প্রকাশ্যে এসেছে, সেদিন থেকেই মেগানকে নিয়ে সার্চের পারদ উঠেছে চড়চড় করে।

মেগানকে নিয়ে সার্চ বেড়েছে দুই হাজার ২৭০ শতাংশ। ইউকে নয়, আমেরিকাতেই সব থেকে বেশি সার্চ করা হয়েছে তাকে নিয়ে। সমীক্ষা বলছে, বয়স্ক লোকজন মেগানের সেক্সি ভিডিও বেশিমাত্রায় সার্চ করেছেন। ১৮ থেকে ২৪ বছর বয়সীরা মেগানকে নিয়ে বেশি সার্চ করেনি। ৬৫ বছরের বেশি বয়সীরাই ২৪৯ শতাংশ বেশি সার্চ করেছেন এই বিষয়ে।

পর্নহাব ওয়েবসাইট একটি স্টেটমেন্টে জানিয়েছে, আমেরিকায় মেগানকে নিয়ে সার্চ হয়েছে দুই হাজার ২৭৩ শতাংশ, ব্রিটেনে দুই হাজার ২৪২ শতাংশ, স্পেনে দুই হাজার ১৯৩ শতাংশ, জার্মানিতে দুই হাজার ১৬৭ শতাংশ ও বেলজিয়ামে দুই হাজার ১১ শতাংশ।

সূত্র: কলকাতা ২৪x৭

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি