ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০, || চৈত্র ২৬ ১৪২৬

Ekushey Television Ltd.

মেয়ের সঙ্গে সানির ছবি নিয়ে তুমুল বিতর্ক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮ ১৮ জুন ২০১৮ | আপডেট: ১২:৫৮ ১৮ জুন ২০১৮

সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার বর্তমানে তিন সন্তানের বাবা-মা। মেয়ে নিশা সিং ওয়েবার ও দুই ছেলে আশের ও নোয়া সিং ওয়েবারকে নিয়ে হ্যাপি ফ্যামিলি তাদের। মাঝে মধ্যেই ছেলে মেয়েদের সঙ্গে কাটানো নানান মুহূর্ত সোশ্যাল সাইটে শেয়ার করতে দেখা যায় সানি ও ড্যানিয়েলকে।

গতকাল ফাদার্স ডে উপলক্ষে স্ত্রী সানি ও আড়াই বছরের মেয়ে নিশাকে নিয়ে বোল্ড ছবি পোস্ট করেন ড্যানিয়েল ওয়েবার। যে ছবির মাধ্যমে তিনি সানি ও নিশার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেছেন। আর এই ছবি ঘিরেই সোশ্যাল সাইটে ট্রোল হতে হয় সানি ও ড্যানিয়েলকে। কেউ কেউ আবার সানি ও ড্যানিয়েলের সমর্থনেও কথা বলেন।

স্ত্রী ও মেয়ের সঙ্গে ড্যানিয়েলের পোস্ট করা ছবিটিকে আমরা বোল্ড ছবিই বলতে পারি। কারণ, ছবিতে ড্যানিয়েলকে টপলেস অবস্থায় শুধু মাত্র জিনস পরে থাকতে দেখা গেছে। আর সানি প্রায় নগ্ন অবস্থাতেই রয়েছেন বলে মনে করা হচ্ছে। আর তাদের আদরের মেয়ে নিশা সানি ও ড্যানিয়েলের মাঝে রয়েছে। তার শরীরের ব্যক্তিগত অংশগুলি সানি ঢেকে রেখেছেন। ছবিটি পোস্ট করে ক্যাপশানে ড্যানিয়েল লিখেছেন, ‘আজ পিতৃ দিবস। তাই এই ছবির মাধ্যমে গভীর ভালোবাসা জানাচ্ছি। ধন্যবাদ সানি, নিশার সঙ্গে দেখা করার জন্য এবং তাকে ভালোবাসার জন্য এবং আমাদের দুজনকেই এভাবে ভালোবাসা দেওয়ার জন্য। তুমি সবসময়ের জন্য সেরা। ও এখন আমাদের জীবনের সবকিছু ( নিশা) আমার হৃদয় জয় করে নিয়েছে।’

আর এই ছবি পোস্ট করার জন্যই সোশ্যাল সাইটে ট্রোল হতে হয় ড্যানিয়েল ও সানিকে। তবে সানির ফ্যানদের অনেকেই আবার তাদের সমর্থন জানিয়েছেন।

সূত্র : জি নিউজ

এসএ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি