Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
মোংলা বন্দরে বিদেশি জাহাজে প্রকৌশলীর মৃত্যু

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

মোংলা বন্দরে বিদেশি জাহাজে প্রকৌশলীর মৃত্যু

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৭, ২৫ অক্টোবর ২০২০

মোংলা বন্দরে একটি বিদেশি জাহাজের প্রকৌশলীর মৃত্যু হয়েছে। রোমানিয়ার নাগরিক এই প্রকৌশলীর নাম ভ্যারল তায়ের (৫২)। শনিবার (২৪ অক্টোবর) রাতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয় সংশ্লিষ্টরা। 

এঘটনায় মোংলা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান, মোংলা থানার সেকেন্ড অফিসার মো. জাহাঙ্গীর আলম। জাহাজটিতে ক্যাপ্টেনসহ মোট ১৪ জন নাবিক রয়েছেন।

লাইব্রেরিয়া পতাকাবাহী এমভিএইচ আর রেভিলেশন বিদেশি জাহাজটির স্থানীয় শ্রমিক ঠিকাদার এইচ এম দুলাল জানান, বার্মার ইয়াংগুন বন্দর থেকে ছেড়ে আসা জাহাজটি মেশিনারী পণ্য নিয়ে গত ২২ অক্টোবর মোংলা বন্দরের হারবাড়িয়ার ১নং বয়ায় অবস্থান করে। ওই জাহাজের দ্বিতীয় প্রকৌশলীর দায়িত্বে ছিলেন  রোমানিয়ার নাগরিক ভ্যারল তায়ের। শনিবার ওই জাহাজেই রাতের যে কোন সময়ে তার মৃত্যু হয়।

জাহাজের অন্যান্য নাবিকেরা বিষয়টি জানার পর তারা পোর্ট হেলথের চিকিৎসকদের খবর দেয়। পরে চিকিৎসক দল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তবে কি কারণে তার মৃত্যু হয়ছে তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ।

এদিকে এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হওয়ার পর রোববার (২৫ অক্টোবর) সকালে প্রাথমিক সুরতহাল শেষে প্রকৌশলী ভ্যারল তায়েরের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি