ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

মৌসুমীর বাসায় ছাত্রলীগের নেতারা, ফেসবুকে ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৮ ১০ ডিসেম্বর ২০১৯

মৌসুমী-সানির বাসায় ছাত্রলীগের নেতারা

মৌসুমী-সানির বাসায় ছাত্রলীগের নেতারা

চলচ্চিত্রের তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানীর সঙ্গে ছাত্রলীগ এবং ডাকসু নেতাদের কিছু ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। মৌসুমীর বাসায় আমন্ত্রণ জানানো হয়েছিল ছাত্রলীগ নেতাদের। ওমর সানী ও ডাকসুর জিএস গোলাম রাব্বানীর ফেসবুক পোস্ট থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, আপ্যায়ন করতে খুবই পছন্দ করেন চিত্রনায়িকা অভিনেত্রী মৌসুমী। তাই প্রায়ই নিজ বাসায় বিভিন্ন মেহমানদের দাওয়াত করেন মৌসুমী-ওমর সানী দম্পতি। সেই ধারাবাহিকতায় এবার মৌসুমীর বাসায় আনন্দ-আড্ডা আর নৈশভোজে অংশ নেন ছাত্রলীগের শীর্ষ নেতারা।

সেই আনন্দ-আড্ডার বেশকিছু ছবি ফেসবুকে দিয়ে ওমর সানী এক পোস্টে লিখেছেন- আমরা সব সময় বলি যে, মেহমানদারী করা আমাদের খুব পছন্দের। মৌসুমীর আমন্ত্রণেই ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ অনেক নেতৃবৃন্দ ভাই ও বোনেরা একত্রিত হতে পেরে আনন্দিত। সঙ্গে ছিলেন উত্তরের কাদের খান, সাবেক কমিশনার লায়ন দিলওয়ার ও মিজান।
 
এ আড্ডা প্রসঙ্গে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী বলেন, প্রিয়জনদের সঙ্গে আনন্দ-আড্ডা আমার সব সময় ভালো লাগে। সেজন্যই এমন আয়োজনের চেষ্টা করি। আর আমার মতে, আনন্দ করতে কোনও উপলক্ষ্যের প্রয়োজন হয় না। বরং সবাই একসঙ্গে হলেই আনন্দ হয়, আড্ডা হয়।

মৌসুমী স্বামী অভিনেতা ও ব্যবসায়ী ওমর সানী বলেন, ‘মৌসুমী নিজেও আওয়ামী লীগ করে, সে জন্যই ছাত্রলীগের নেতা-নেত্রী ভাইবোনদের বাসায় দাওয়াত করা হয়েছিল। আমরা সবাই মিলে আড্ডা দিয়েছি, খাওয়া-দাওয়া করেছি। সবাই মিলে আনন্দ করাটাই ছিল একমাত্র উদ্দেশ্য।

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি