ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সাকিবের জন্য কাঁদলেন চিত্রনায়িকা মৌসুমী (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৫, ৩১ অক্টোবর ২০১৯ | আপডেট: ০৯:০৮, ৩১ অক্টোবর ২০১৯

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সব ধরনের ক্রিকেটে সাকিব আল হাসানকে দুই বছর নিষিদ্ধ করে আইসিসি। তবে তিনি দায় স্বীকার করায় এর মধ্যে এক বছর নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে। 

ফলে আগামী ২০২০ সালের ২৯ অক্টোবর পর্যন্ত জাতীয় দলের হয়ে কোনো খেলায় অংশ নিতে পারবেন না সাকিব। এই দুঃসংবাদ কষ্ট দিচ্ছে দেশের ক্রিকেটপ্রেমীদের।

সাকিবের নিষিদ্ধের খবরে সমবেদনা জানাচ্ছেন দল-মত নির্বিশেষে সবাই। তার পাশে দাঁড়াচ্ছেন ভক্ত-সমর্থকরা। এমনকি পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের তারকারাও। 

সাকিবের নিষিদ্ধের খবরে বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে আসেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। এ সময় তিনি ভিডিওতে সাকিবকে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন। কথা বলতে গিয়ে তাঁর গলা জড়িয়ে যায়। আবেগে আপ্লুত মৌসুমীর চোখের কোণায় দেখা যায় ক্ষুদ্র ক্ষুদ্র জলকনা।

ভিডিওটি তাঁর স্বামী চিত্রনায়ক ওমর সানীর অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।

ভিডিওবার্তায় মৌসুমী বলেন, ‘আসসালামু আলাইকুম। আমি মৌসুমী। একটা পদ্মা সেতু তৈরি করতে যতটা সহজ বা সম্ভব, একজন সাকিব আল হাসানকে তৈরি করা সম্ভব না। হাজার হাজার বছর অপেক্ষা করলেও একজন সাকিব আল হাসান তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে আমরা সেই সাকিব আল হাসানকে পেয়েছি।‘

তিনি আরও বলেন, সাকিব আল হাসান আমাদের অহংকার, আমাদের দেশরত্ন, আমাদের দেশের অহংকার, আমাদের দেশের সম্পদ। সেই সাকিব আল হাসান আমাদের ভালোবাসা থেকে দূরে সরে যাচ্ছে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে। আমি একজন ভক্ত হিসেবে সাকিব আল হাসানের এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই প্রতিবাদ জানাচ্ছি। সাকিব আল হাসান, ফিরে আস আমাদের মাঝে। সাকিব, কেউ না থাকুক আমি তোমার সাথে আছি। আমি চাই তোমাকে নিয়ে আমাদের দেশ আরো অনেক দূর এগিয়ে যাবে।

মৌসুমী আরও বলেন, ‘তুমি (সাকিব) আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সঙ্গে রয়েছেন। পুরো দেশবাসী তোমার সঙ্গে রয়েছে’।

জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, ‘তার সবকিছুকে বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেওয়া হোক। আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধশালী দেখতে চান, তারা সবাই সাকিব আল হাসানের পাশে থাকুন। এই ষড়যন্ত্রকে অবশ্যই মেনে নিবেন না। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’

প্রসঙ্গত, ২০১৩ সাল থেকে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে একসঙ্গে কাজ করছেন মৌসুমী ও সাকিব আল হাসান।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি