ঢাকা, মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

রবিক্যাশে পোস্টপেইড বিল দিতে পারবে পল্লী বিদ্যুতের গ্রাহকরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৬ ১৮ সেপ্টেম্বর ২০১৯

রবি’র মোবাইল মানি প্ল্যাটফর্ম রবিক্যাশ’র মাধ্যমে গ্রাহকরা যেন তাদের পোস্টপেইড বিল পরিশোধ করতে পারেন এজন্য সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেড এবং বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) একটি চুক্তি সই করেছে।
 
এ উপলক্ষে বিআরইবি’র প্রধান কার্যালয়ে রবি’র এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী এবং বিআরইবি’র সচিব মো: আসাফুদ্দৌলা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন। 

বিআরইবি’র যেসব গ্রাহক পোস্টপেইড মিটারের আওতায় তারা নিজস্ব রবিক্যাশ ওয়ালেট বা নিকটতম রবিক্যাশ রিটেইল পয়েন্টের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। রবিক্যাশ অ্যাপ অথবা  ইউএসএসডি সংযোগ ব্যবহার করে সেবাটি নিতে পারবেন বিআরইবি’র গ্রাহকরা।

প্রাথমিকভাবে ছয়টি অঞ্চলের গ্রাহকরা সেবাটি উপভোগ করতে পারবেন। পরবর্তীতে ধাপে ধাপে সব অঞ্চলে সেবাটি পৌঁছে দেয়া হবে। বিআরইবি গ্রাহকদের জন্য আরো নতুন নতুন ডিজিটাল সেবা দোয়ার লক্ষ্যে কাজ করে যাবে উভয় কোম্পানি।
এ সময় বিআরইবি’র আইসিটি’র ডিরেক্টর প্রকৌশলী হেদায়েতুল ইসলাম, ফিন্যান্স’র ডিরেক্টর হোসেন পাটোয়ারি এবং রবির জেনারেল ম্যানেজার মোহাম্মদ ফারুক হোসেন, ম্যানেজার মুহাম্মদ রাকিবুল বাশার এবং ম্যানেজার মোসলেহ উদ্দিন উপস্থিত ছিলেন।
কেআই/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি