ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯, || কার্তিক ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

রাবিতে নতুন নামে আরইউডিএফ’র যাত্রা শুরু

রাবি সংবাদদাতা

প্রকাশিত : ১৫:১২ ২৬ জুলাই ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয় বিজনেস ফ্যাকাল্টি ডিবেটিং ফোরামের (বিএফডিএফ) নাম পরিবর্তন করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ডিবেটিং ফোরাম (আরইউডিএফ) নামকরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে বিশবিদ্যালয়ের মমতাজ উদ্দীন কলা ভবনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনটির উপদেষ্টা ও মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ আজম শান্তনু।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বর্তমান সময়ের সার্বিক অবস্থা বিবেচনায় বিএফডিএফ এর বর্তমান ২০১৯-২০ কার্যনিবাহী কমিটির অনুমোদনক্রমে বিজনেস স্টাডিস ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম এর নাম ও সংক্ষিপ্ত রূপ পরিবর্তন সরূপ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ডিবেটিং ফোরাম এবং সংক্ষিপ্ত রূপ আরইউডিএফ নামে সংশোধন করা হয়েছে। আজ থেকে আরইউডিএফ নামে সব কার্যক্রম চালানো হবে।  

প্রসঙ্গত, ২০০৮ সাল থেকে ‘জয়েন বিএফডিএফ, এক্সপ্রেস ইউরসেলফ’- এই স্লোগানকে সামনে রেখে রাবিতে বিসনেস স্টাডিজ ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে প্রকৃত জ্ঞান চর্চা ও মেধার বিকাশের মাধ্যমে শিক্ষার্থীদের যুক্তিবাদী ও পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সূচনা লগ্নে থেকেই সংগঠনটি স্কুল কলেজ, বিশ্ববিদ্যালয় ও জাতীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি