ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০, || কার্তিক ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবিতে চুয়াডাঙ্গায় বিক্ষোভ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৩ ২০ সেপ্টেম্বর ২০১৯

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে তার নিজ জেলা চুয়াডাঙ্গায় সর্বাত্মক প্রতিহতের ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার বিকালে চুয়াডাঙ্গা শহরে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে এই ঘোষণা দেওয়া হয়।
 
সমাবেশ থেকে শামসুজ্জামান দুদুকে আজীবনের জন্য চুয়াডাঙ্গাতে নিষিদ্ধ ঘোষণা করা হয়।সেই সঙ্গে বলা হয়, তাকে দেশের যেখানেই দেখা যাবে সেখানেই প্রতিহত করবে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।সেই সঙ্গে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। 

টক'শোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবকলীগ ও জেলা ছাত্রলীগ যৌথভাবে আয়োজিত বিক্ষোভ মিছিলের আয়োজন করে। শুক্রবার বিকাল পৌনে ৫টার দিকে শহরের পুরানো জেলখানা এলাকা থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের শহীদ হাসান চত্বরে এসে শেষ হয়।
 
পরে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে।চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমানের সঞ্চলনায় সমাবেশে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, যুবলীগের প্রেসিডিয়াম কমিটির সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান সেখ সামসুল আবেদিন খোকন, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ।  

সমাবেশে বক্তারা বলেন,বাংলাদেশ যখন উন্নয়নের মহাসড়কে তখন দেশবিরোধী শক্তিতে লিপ্ত বিএনপি-জামায়াত চক্ররা নানাভাবে ষড়যন্ত্র করছে।সেই ষড়যন্ত্রের অংশ হিসাবেই দলীয় সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে।টকশোতে শামসুজ্জামান দুদুর বক্তব্য সেই ইঙ্গিতই বহন করে। 

প্রসঙ্গত,গত সোমবার একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে অংশ নিয়ে শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন বলে অভিযোগ রয়েছে। 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি