ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

শাহরুখ-কাজল আবারও জুটি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪২ ২৪ অক্টোবর ২০১৭

শাহরুখ-কাজল মানেই রোমান্টিকতার নতুন রসায়ন। এই জুটিকে যতবারই পর্দায় একসঙ্গে দেখা গেছে সিনেমা হলে লেগেছে ভক্তের ভিড়। এবার আবারও বলিউডের সবচেয়ে রোমান্টিক এই জুটিকে রূপালি পর্দায় ফিরিয়ে আনছেন পরিচালক-প্রযোজক করণ জোহর। পরিচালক নিজেই ইনস্টাগ্রামে বিষয়টি জানিয়েছেন।

শাহরুখ বরাবরই করণের `ব্লু আইড বয়`। আর কাজল তো প্রিয় বান্ধবী। তবে এই বন্ধুত্বে কিছুদিন আগে চিড় ধরেছিল। অজয় দেবগণের `শিবায়` ছবির সঙ্গে মুক্তি পায় করণের `অ্যায় দিল হ্যায় মুশকিল`।

ছবি মুক্তির আগেই অজয় টুইট করেন, টাকা দিয়ে নিজের ছবির পক্ষে ও `শিবায়`-এর বিপক্ষে প্রচার চালাচ্ছেন করণ। এজন্য তিনি ব্যবহার করছেন কামাল আর খানের মতো সমালোচককে। স্বামী ও ২৫ বছরের সবচেয়ে ভালো বন্ধুর মধ্যে স্বামীর পক্ষেই ছিলেন কাজল। ফলে চিড় ধরে বহু বছরের বন্ধুত্বে।তবে কাজল-করণের ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতেও সময় লাগেনি। রাগ গলতে করণ নিজেই ইনস্টাগ্রামে ঘোষণা দিলেন খবরটি।

কিছুদিন আগে `কুছ কুছ হোতা হ্যায়` স্মৃতি উসকে কাজল-রানির সঙ্গে সেলফি দিয়েছিলেন কিং খান। তাতে দুধের সাধ ঘোলে মিটিয়ে ছিলেন ভক্তরা। তবে আর অপেক্ষা নয়।

আবারও মাল্টিস্টার নিয়ে ছবি তৈরি করতে চলেছেন করণ। শাহরুখ-কাজলের পাশাপাশি ছবিতে রণবীর-আলিয়াকে একসঙ্গে পাবেন ভক্ত-দর্শকরা। আপাতত পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের `ব্রহ্মাস্ত্র` সিনেমা নিয়ে ব্যস্ত করণ। এ ছবির কাজ শেষ হলেই শুরু হবে তার এ নতুন মিশন। সূত্র: এনডিটিভি

আরকে// এআর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি