ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ০:৫৪:৪৯

Ekushey Television Ltd.

শুভেচ্ছা ভিডিও পোস্ট করে তোপের মুখে সায়ন্তিকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০২:৩৪ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার

আর পাঁচটা তারকার মত সায়ন্তিকারও ইচ্ছা ছিল নেটিজেনদের নববর্ষের শুভেচ্ছা জানাবেন। সে জন্যই নিজের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোড করেছিলেন নায়িকা। অভিনন্দন জানিয়েছেন সকল ভক্তদের। তাদের প্রতিক্রিয়ার জন্যও অপেক্ষা করবেন বলে উল্লেখ করেন তিনি। নতুন বছরে নতুন চমক নিয়ে আসছেন বলে প্রস্তুত থাকতে বলেন ভক্তদের। তবে নায়িকার এই ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গে সমালোচনার মুখে পড়ে। নববর্ষের শুভেচ্ছার বদলে শুরু হয় ট্রোল।
নিজের চেহারার কারণে কটূক্তির শিকার হলেন সায়ন্তিকা। অতিরিক্ত রোগা হওয়ার জন্য একের পর এক খারাপ কমেন্টে ছেয়ে যায় কমেন্ট বক্স।
‘ডান্স বাংলা ডান্স’র সেটে ভিডিওটি রেকর্ড করে শেয়ার করেন অভিনেত্রী। পরনে ছিল লাল স্লিভলেস সালোয়ার। ভিডিওটি এমন অ্যাঙ্গেলে সেট করা হয় যার জন্য সায়ন্তিকাকে অন্য ছবি বা ভিডিওর তুলনায় একটু বেশিই রুগ্ন লাগে। গলার হাড় দুটি বেরিয়ে আসায় চোখে পড়তে থাকে সকলের। এটি নিয়েই শুরু হয় কমেন্ট।

কেউ কেউ লিখেছেন-

‘একটু খাওয়া দাওয়া কর। গালের ওই দুটো বাঁশের মতো হাড্ডি বেরিয়ে আছে।’

কেউ লিখেছে- ‘না খেতে পেয়ে শুকিয়ে গেছে মেয়েটা। ওকে আগে ক্লিনিকে ভর্তি করা হোক। ক্যারিয়ার মানুষকে সাইকো বানিয়ে ছেড়েছে। আমার তো সায়ন্তিকাকে রোগী বলে মনে হচ্ছে।’

কেউ আবার লিখেছে- ‘কিউটনেস গন, শি লুকস সিক।’

এরপর সায়ন্তিকার মেকআপ নিয়েও কটূক্তির শেষ ছিল না। কয়েকজন বলেন, ‘মেকআপের একটা লিমিট থাকে। এমনিই তো ভালো লাগত। জোকার বানাবার কি দরকার ছিল।’

তবে এতো কিছুর পরেও মুখ খোলেননি নায়িকা।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/

 

 

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি