ঢাকা, ২০১৯-০৪-২৪ ৮:৪৬:৪৬, বুধবার

Ekushey Television Ltd.

শেয়ারবাজারের ২৪ ঘণ্টা খবর এখন ইটিভি অনলাইনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২৮ পিএম, ২০ মার্চ ২০১৯ বুধবার | আপডেট: ০৮:৩১ পিএম, ২০ মার্চ ২০১৯ বুধবার

দেশের দুই পুঁজিবাজারের ২৪ ঘণ্টা খবর এখন ইটিভি অনলাইন স্ক্রলে। মাত্র একটি ক্লিকে পাওয়া যাচ্ছে দেশের উভয় পুঁজিবাজারে যাবতীয় তথ্য। জানা যাচ্ছে সার্বিক মূল্য সূচক ও কোম্পানির শেয়ার দর উঠা-নামার আপডেট তথ্য।

এখন থেকে ইটিভি অনলাইনের https://www.ekushey-tv.com/ ওয়েবসাইটে প্রবেশ করলেই এ তথ্য পাওয়া যাচ্ছে। দেশের বড় পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সার্বিক মূল্য সূচক ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সার্বিক মূল্য সূচকসহ তালিকাভূক্ত সব কোম্পানির শেয়ারদর উঠা-নামার আপডেট।

দেশে প্রথমবারের মতো অনলাইন নিউজ পোর্টালে চালু হলো এ শেয়ারবাজার মূল্যসূচক আপডেট স্ক্রল। যা ডিএসই ওয়েবসাইট থেকে সরাসরি প্রচার করা হচ্ছে। এর আগে স্টক এক্সচেঞ্জ ছাড়া অন্যকোনো ওয়েবপোর্টালে শেয়ার বাজারের আপডেট স্ক্রল তথ্য প্রচার করা হয়নি। অনলাইনটিতে ইনডেক্স স্ক্রলের পাশাপাশি পুঁজিবাজার বিষয়ে সব ধরণের তথ্য-উপাত্ব সংবলিত প্রতিবেদনও প্রকাশ করা হচ্ছে।

এরআগে থেকেই প্রথম টেলিভিশন হিসেবে একুশে টিভিতে শেয়ারবাজার স্ক্রল আপডেট প্রচার করা হচ্ছে। একুশে টেলিভিশনের অনলাইনে অর্থনীতির সংবাদ ছাড়াও জাতীয়, রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন, বিজ্ঞান-প্রযুক্তি, শিক্ষা, স্বাস্থ্য, শিল্প ও সংস্কৃতি, ভ্রমণ, লাইফস্টাইল, সাহিত্য, চাকরি-বাকরিসহ সমসাময়িক অন্যান্য খবর।

একুশে টেলিভিশন বা ইটিভি বাংলাদেশের প্রথম বেসরকারি টেলিভিশন স্টেশন। ২০০০ সালের ১৪ই এপ্রিল এর সম্প্রচার কার্যক্রম শুরু হয়।

টিভি চ্যানেলটির খবরে নতুনত্ব ও অভিনবত্ব থাকার কারণে দর্শকদের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করে।

একুশে টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠানসমূহ হচ্ছে, খবর, টক শো: একুশের রাত, বিশেষায়িত টক শো: একুশের বিজনেস। এছাড়াও একুশে টেলিভিশনে জনপ্রিয় সব সিনেমা, নাটক প্রচার হয়।

আরকে//



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি