ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩১ ১ জুন ২০২০

বলিউড সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই। মাত্র ৪২ বছর বয়সেই চলে গেলেন তিনি। আজ সোমবার (১ জুন) মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি মারা যান। 

জানা যায়, তাকে হাসপাতালে ভেন্টিলেটরে রাখা হয়েছিল তাকে। দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন এই সঙ্গীত পরিচালক।

গায়ক সোনু নিগম সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওয়াজিদ ও তার ভাই সাজিদ খানের সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার ভাই ওয়াজিদ আমাদের ছেড়ে চলে গেছে।’

ওয়াজিদের ভাই সাজিদও সংগীত পরিচালক। বলিউডে সাজিদ-ওয়াজিদ জুটি হিসেবেই পরিচিত তারা। একসঙ্গে অসংখ্য গানের সংগীত পরিচালনা করেছেন। এছাড়া অনেক জনপ্রিয় গানেও কণ্ঠও দিয়েছেন ওয়াজিদ। এর মধ্যে রয়েছে— পার্টনার সিনেমার ‘ডু ইউ ওয়ানা পার্টনার’, ‘সোনি ডে নাখরে’, হ্যালো সিনেমার ‘হ্যালো’, ‘ব্যাং ব্যাং ব্যাং’, ‘মিতওয়া রে’, ওয়ান্টেড সিনেমার ‘জালওয়া’, ‘লাভ মি’, ‘তুসে পেয়ার কারতা হ্যায়’, দাবাং সিনেমার ‘হামকো পিনি হ্যায়’, ‘হুড় হুড় দাবাং’ প্রভৃতি।

অসুস্থতার কারণে ওয়াজিদ একটু আড়ালে ছিলেন। সর্বশেষ ‘দাবাং-থ্রি’ সিনেমার মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। সালমানের খুব প্রিয় তারা। এমনকি এই অভিনেতার ‘পেয়ার কিয়া তো ডারনা কিয়া’ সিনেমায় কাজের মাধ্যমেই বলিউডে তাদের পথচলা শুরু। সম্প্রতি তারা সালমানের ‘ভাই ভাই’ ও ‘পেয়ার করোনা’ গানের কম্পোজ করেন।

ওয়াজিদ খানের মৃত্যুতে শোক প্রকাশ করছেন তার সহকর্মী ও ভক্তরা।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস ডটকম 
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি