ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

সন্দ্বীপে খাদ্য সামগ্রী দিলেন সাংসদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৭ ৩ এপ্রিল ২০২০ | আপডেট: ১৬:৩৫ ৫ এপ্রিল ২০২০

করোনার প্রভাবে কর্মহীন দিনমজুর দুস্থ ও অসহায় মানুষের জন্য সাংসদ মাহফুজুর রহমান মিতার ব্যক্তিগত তহবিল হতে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল থেকে সাংসদ নিজেই বিভিন্ন বাড়ি-বাড়ি গিয়ে এসব  খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এরপর বিকালে পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মুকতাদের মাওলা সেলিমের সভাপতিত্বে প্রায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এরপর পর্যায়ক্রমে দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয়, মোমেনা সেকান্দর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কাজিরখিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ বিতরণে অংশগ্রহণ করেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দীন মিশন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল মাওলা সফিক,মাষ্টার দেলোয়ার হোসেন, ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন প্রমুখ। 

বক্তারা বলেন, 'সন্দ্বীপের সাবেক সাংসদ দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের সুযোগ্য উত্তরসুরী মিতা পিতার ন্যায় জাতির ক্রান্তিলগ্নে দুস্থ মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন। তিনি করোনার ঝুঁকি উপেক্ষা করে সন্দ্বীপের মাটি ও মানুষকে ভালোবাসেন বলে সুদুর ঢাকা থেকে ছুটে এসেছেন।' 

সাংসদ মাহফুজুর রহমান মিতা বলেন, লকডাউনের সময় বাড়ালেও আমি সহযোগিতা অব্যাহত রাখব। কেউ খাদ্য সামগ্রী নিয়ে ভয় পাওয়ার কারণ নেই। একজন মানুষও না খেয়ে থাকতে হবে না। আপনারা সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কর্মকান্ড চালিয়ে যাবেন যাতে আমরা এ সংকটময় মুহুর্তকে অতিক্রম করতে পারি।


কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি