ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

সমঝোতাপত্রে গুলশান সোসাইটির স্বাক্ষর 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৫ ২৩ অক্টোবর ২০২০

গত ২১ শে অক্টোবর ২০২০ ঢাকার অন্যতম প্রসিদ্ধ আবাসিক কম্যুনিটি গুলশান সোসাইটি এবং দ্য ডিউক অভ এডিনবরাস অ্যাওয়ার্ড ফাউন্ডেশন বাংলাদেশের মধ্যে একটি সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয়। গুলশান সোসাইটির সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার শুক্লা সারওয়াত সিরাজ এবং দ্য ডিউক অভ এডিনবরাস অ্যাওয়ার্ড ফাউন্ডেশন বাংলাদেশের কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক স্ব-স্বপ্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতাপত্রে স্বাক্ষর করেন। 

এই সমঝোতা স্বাক্ষরের মধ্য দিয়ে গুলশান সোসাইটি বাংলাদেশের দ্বিতীয় আবাসিক কম্যুনিটি ভিত্তিক অ্যাওয়ার্ড পার্টনার হিসেবে স্থান করে নিলো । সোসাইটিতে বসবাসরত প্রায় তিন হাজার সদস্যের ১৪-২৪ বছর বয়সী সন্তানসন্ততিরা এই সমঝোতা প্রতিপালনের মাধ্যমে বিশেষ সুবিধাপ্রাপ্ত হবেন। এখানে বসবাসকারী নির্ধারিত বয়সীরা অনলাইনের মাধ্যমে উল্লেখ্য অ্যাওয়ার্ড প্রোগ্রামে নাম নিবন্ধন এবং বাসায় অবস্থান কালেই অ্যাওয়ার্ডভুক্ত উন্নয়নমুখী কর্মকান্ডে অংশগ্রহন ও সাফল্যের সাথে সম্পাদন করতে পারবে। 

দ্য ডিউক অব এডিনবরাস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড প্রোগ্রাম হল তরুণ বা যুবকদের জন্য একটি অভিজ্ঞতা ভিত্তিক সুবিন্যস্ত ও অনন্য কাঠামোগত সহশিক্ষা কর্মসূচি যা বাংলাদেশ সহ বিশ্বব্যাপী ১৩০ টি দেশে পরিচালিত হচ্ছে । বাংলাদেশে ৯৫ টি শিক্ষা প্রতিষ্ঠান ও কল্যাণমূখী সামাজিক সংগঠনের মধ্য দিয়ে সুষম এই অ্যাওয়ার্ড প্রোগ্রামটি ২০০৮ সাল থেকে চালিত হয়ে আসছে, যা তরুণদের সুপ্ত প্রতিভা বিকাশ এবং একইসাথে তাদের মধ্যে দায়িত্ববোধ তৈরী সহ ভবিষ্যতের প্রস্তুতির জন্য অনন্য সুযোগ করে দিচ্ছে। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গুলশান সোসাইটির যুগ্ম-কোষাধ্যক্ষ মজিবুর রহমান মৃধা এবং কার্যনির্বাহী কমিটির সদস্য ইভা রহমান।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি