ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

সরকার মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে: গণপূর্ত মন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০২ ৮ ডিসেম্বর ২০১৯

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আজ রোববার নিজ নির্বাচনী এলাকা পিরোজপুর মুক্ত দিবস উপলক্ষ্যে স্থানীয় গোপালকৃষ্ণ টাউন ক্লাব মাঠে নব নির্মিত স্বাধীনতা মঞ্চের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

‘জিয়া-এরশাদ-খালেদা জিয়ারা স্বাধীনতা বিরোধী এবং বঙ্গবন্ধুর খুনিদের রাজনীতিতে প্রতিষ্ঠিত করেছেন’-এ কখা উল্লেখ করে রেজাউল করিম বলেন, ‘পিরোজপুর মুক্ত দিবসে উপস্থিত মুক্তিযোদ্ধাদের আজ এই শপথ নিতে হবে যে, যারা মুক্তিযোদ্ধাদের নির্বিচারে ফাঁসিতে ঝুলিয়েছে এবং রাজাকার আলবদরদের এদেশের প্রধানমন্ত্রী-মন্ত্রী বানিয়েছে তাদের সাথে কখনও কোন সম্পর্ক করা যাবে না।’

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে মহিলা এমপি শেখ এ্যানী রহমান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, স্থানীয় পৌর মেয়র আলহাজ হাবিবুর রহমান মালেক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এম. এ হাকিম হাওলাদার, মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা ও দায়রা জজ আব্দুস সালাম সিকদার, মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি রেজাউল করিম শিকদার মন্টু প্রমুখ বক্তৃতা করেন।

মন্ত্রী বলেন, বেগম জিয়া ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি’র নির্বাচনে বঙ্গবন্ধুর খুনি ফারুক রহমানকে সংসদে বিরোধী দলের নেতা বানিয়ে ছিলেন। আর জিয়াউর রহমান পাকিস্তান পুনরুদ্ধার কমিটির সভাপতি গেলাম আজমকে পাকিস্তানি পাসপোর্ট নিয়ে বাংলাদেশে আসার পর বাংলাদেশ বিরোধী কর্মকান্ড পরিচালনার সুযোগ করে দিয়েছিলেন।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি