ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

সাউথ বাংলা ব্যাংকের বাবুবাজার শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৬ ৩০ অক্টোবর ২০১৯

পুরান ঢাকায় সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ৭৫তম ‘বাবুবাজার শাখা’র কার্যক্রম শুরু হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন।

রাজধানীর আরমানিটোলায় এ.কে. আদিল ফেমাস টাওয়ারে ব্যাংকের শাখা চত্বরে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাওয়াজ ও মো. আনোয়ার হোসেন। উপস্থিত ছিলেন, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা, মহাব্যবস্থাপক মোঃ হাফিজুর রহমান, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজমসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন শাখার ব্যবস্থাপক সৈয়দ শাহজাহান সাগর।
  
প্রধান অতিথির বক্তব্যে এস. এম. আমজাদ হোসেন বলেন, বাংলাদেশ কৃষিনির্ভর অর্থনীতির দেশ। তাইতো প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় কৃষি অর্থায়নকে প্রাধান্য দিয়ে সাউথ বাংলা ব্যাংকের যাত্রা শুরু হয়। সঙ্গে আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং ধারাকে আরও গতিশীল করার উদ্যোগ গ্রহণ করেছি। আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহকবান্ধব। গ্রাহকসেবাই আমাদের প্রধান লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি। তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংক দক্ষতা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সবসময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক বলেন, চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা। ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার, রিয়েল টাইম গ্রস সেটেলমেন্ট, ট্রান্সজেকশন অ্যালার্টসহ রয়েছে আমদানি-রফতানির সকল সুবিধা। সেবার মাধ্যমে আমরা ইতোমধ্যে সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে একটি অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছি। অর্থ স্থানান্তর, যেকোনো কেনাকাটা, ইউটিলিটি বিল পরিশোধসহ বিকাশে সহজে টাকা পাঠাতে আমরা মোবাইল ওয়ালেট সার্ভিস ‘বাংলাপে’ চালু করেছি। যা লেনদেন ব্যবস্থায় এক যুগান্তকারী পদক্ষেপ হিসেবে বিবেচিত ও প্রশংসিত হয়েছে। আমাদের ব্যাংকে রয়েছে, দক্ষ, অভিজ্ঞ ও পেশাদার পরিচালনা পর্ষদ। তাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।    

আরকে//
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি